রিয়েল ম্যানকে নিয়ে যা বললেন হ্যাপি (ভিডিও)

সম্প্রতি হ্যাপি তার ভক্ত, শুভাকাংখী ও দর্শকদের কাছে তিনি তার রিয়েল ম্যানের জন্য দোয়া চেয়েছেন। তিনি বলেছেন এখানে তিনি গ্রামের মধ্যবিত্ত ঘরের সহজ সরল এক মেয়ে। তার ভাষায় ‘সুইট’ একটা মেয়ে যাকে সবার ভাললাগবে। তিনি চলচ্চিত্র নিয়ে তার স্বপ্নের কথা বলেছেন। তিনি অনেক উপরে উঠতে চান। তার কাজের মাধ্যমে তিনি বেঁচে থাকতে চান।

“রিয়েল ম্যান” নিয়ে হ্যাপির সেই ভিডিও চিত্র হুবহু তুলে ধরা হলো “
হ্যালো, আমি নাজনীন আক্তার হ্যাপি। আমার নতুন যে কাজটি আসছে সেটা হচ্ছে “রিয়েল ম্যান”। এটাতে ডিরেক্টর হচ্ছেন বদরুল আমিন। এই ছবিতে আমার ‌চরিত্র হচ্ছে খুবই স‌্যুইট। আমি গ্রামের মধ্যবিত্ত ঘরের একটা মফস্বলের মেয়ে, আপনাদের অনেক ভাল লাগবে। আশা করছি খুব তাড়াতাড়ি এটা আপনাদের সামনে আসবে।

চলচ্চিত্র নিয়ে স্বপ্নটা আমার অনেক উপরে। আমি চাই যতটুকুই কাজ করি না কেন, এমন কিছু চলচ্চিত্রে কাজ করতে চাই, যেটা আমি না থাকা অবস্থাতেই ওটার মাধ্যমে বেঁচে থাকতে পারি। আর বাংলাদেশী চলচ্চিত্র আগে একটা সময় খুব খারাপ ছিল, এখন খুব ভাল অবস্থায় আসছে।

আমি সব সময় চাই মন থেকে চলচ্চিত্র আরো আরো অনেক উপরে যাক। যেটা আমাদেরটা দেখে মানুষজন কপি করুক। আর আমি এমন কিছু চলচ্চিত্রে কাজ করতে চাই, যেটা আসলে মানুষ অনেক বেশি মনে রাখে। আমি না থাকলেও যেন আমি তার মাধ্যমে বেঁচে থাকি।

আমার ফ্যান বা দর্শক যারা আছেন তাদেরকে আমি একটা কথা বলতে চাই, আমার সম্পর্কে এখনকার সময় কিছু/কয়েকটা ইস‌্যু নিয়ে অন লাইন নিউজ পোর্টাল বা কিছু পত্রিকা আমার সম্পর্কে আসলে বিভ্রান্তমূলক তথ্য ছড়াচ্ছে। আমি তাদেরকে বলতে চাই যে, আপনারা এসব একদমই কান দিবেন না।

আমার সব কিছুর একটা লিমেট আছে। আমি অন্তত এই জায়গাতে থেকে এমন কিছু করব না, যেটার জন্য আমার কোনো ব্যাপারে ক্ষতি হোক বা কিছু একটা। আমি শুধু এতোটুকু রিকুয়েস্ট করব, বিভ্রান্তমূলক কোনো নিউজে প্লিজ আপনারা কান দিবেন না।

দোয়া করবেন আপনারা যাতে আমি ভাল ভাল কাজ উপহার দিতে পারি। আর আসলে আমি আপনাদের সাপোর্টটা খুব চাই। আপনাদের সাপোর্ট না পেলে চলচ্চিত্রে ভাল কিছু করতে পারব এটারও আশা আমি রাথতে পারি না।

আর এটাই বলতে চাই চলচ্চিত্র বাংলাদেশের একটা শিল্প আপনারা এটাকে অনেক উপরে নিয়ে যেতে পারেন। আপনারা যদি হলে এসে ছবি দেখেন মেবি আমাদের চলচ্চিত্র অনেক উপরে যাবে।



মন্তব্য চালু নেই