দীর্ঘ ১১ বছর পর জেলা আওয়ামী লীগের কাউন্সিল হতে চলেছে

যশোর জেলা আ’লীগে নেতাকর্মীদের মধ্যে উৎকন্ঠা বিরাজ করছে

র্দীঘ প্রতিক্ষার পর ব্যাপক আনন্দ ও উৎসব মুখর পরিবেশে আজ বৃহস্পতিবার বাংলাদেশে আওয়ামী লীগের যশোর জেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন হতে চলেছে। বিগত ২০০৩ সালের পর এ পর্যন্ত যশোর জেলা আওয়ামী লীগের কাউন্সিল হয়নি। সে কারনে যশোর আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে উৎকন্ঠা ও আশংকা বিরাজ করছে। সম্মেলনকে ঘিরে প্রায় চলতি মাসের শুরু থেকে যশোর জেলায় আওয়ামী লীগের মন্ত্রী ও প্রথম সারির নেতাদের ছবি সম্বলিত

প্যানা,ব্যানার,পোষ্টার,ফেস্টুন,প্লাকার্ড,পোষ্টার ছাপিয়ে যশোর শহর সাজানো হয়েছে বিভিন্ন রংয়ের তোরণ। যশোর শহরের প্রাণ কেন্দ্র দড়াটানা ও শহরের বিভিন্ন স্থানে যশোর সদর-৩ আসনের এমপি কাজী নাবিল আহমেদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলী রেজা রাজুর ছবি সম্বলিত তোরণসহ বিভিন্ন ব্যানার,প্যানা রংবে রঙয়ের পোস্টার প্যানা ছুলানো হয়েছে।বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের ছবি দিয়ে সাজানো হয়েছে বিভিন্ন তোরণ। ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হবে যশোর ঈদগাহ ময়দানে। এ কারনে ঈদগাহ ময়দান সাজানো হয়েছে ভিন্ন রুপে।

দলীয় সুত্র জানায় সকাল ১০ টায় প্রথম অধিবেশন শুরু হবে। এ অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ ,যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ,কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ড.আব্দুর রাজ্জাক এমপি,সাংগঠনিক সম্পাদক আ,ফ,ম,বাহাউদ্দিন নাসিক এমপি,সদস্য বেগম মুন্নুজান সুফিয়ান এমপি,সদস্য মোস্তফা ফারুক মোহাম্মদ সাবেক এমপি,প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক,সদস্য এ্যাড.সুভাষ চন্দ্র বোস,সদস্য এ,কে,এম,এনামুল হক শামিম,বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য এসএম কামাল হোসেন। কাউন্সিলে প্রধান বক্তা হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এমপি বি,এম,মোজাম্মেল হক। বিশেষ বক্তা হিসেবে যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ আফিল উদ্দিন এমপি,বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক যশোর সদর-৩ আসনের এমপি কাজী নাবিল আহমেদ,কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক আব্দুল মজিদ,জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এমপি এ্যাড.মনিরুল ইসলাম,যশোর বাঘার পাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমপি শ্রী রনজিৎ কুমার রায়।

ত্রি-বার্ষিক কাউন্সিল সভাপতিত্ব করবেন যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি আলী রেজা রাজু।গোটা ত্রি-বার্ষিক কাউন্সিল পরিচালনা করবেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিন চাকলাদার। র্দীঘ প্রতিক্ষীত কাউন্সিলে এবার প্রায় ৪শ’ ভোটার রয়েছে।সভাপতি পদে আলী রেজা রাজু ছাড়াও মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক এমপি খান টিপু সুলতান,যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড.পীযূষ কান্তি ভট্টাচার্য,যশোর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম মিলন,কামরুজ্জামান চুন্নুর কথা শোনা গেছে।সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক শাহিন চাকলাদার, জেলা যুব লীগের সভাপতি মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী,সাইফুজ্জামান পিকুলের নাম শোনা গেছে।
কাউন্সিল অধিবেশন উদ্বোধন ঘোষনা করবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ।



মন্তব্য চালু নেই