যশোরে বাড়িতে মটর সাইকেল চুরি

যশোর শহরের পুরাতন কসবা ঘোষ এলাকার এক বাড়ি হতে মটর সাইকেল চুরি হয়েছে। এ ঘটনায় গাড়ির মালিক মিজানুর রহমান বাদি হয়ে যশোর কোতয়ালি থানায় মামলা করেছে।
রোববার ভোর রাতে সংঘবদ্ধ চোরেরা গ্রীল ভেঙ্গে ঘরের ভিতরে ঢুকে বাজাজ ডিসকভার মটর সাইকেল নিয়ে সটকে পড়ে।

 

যশোর কারবালা কবরস্থানে প্রবেশ করার অপরাধে তিনজন আটক
যশোর শহরের কারবালা কবরস্থানে প্রবেশ করে তিন যুবক। এ অপরাধে পুলিশ তাদের আটক করেছে। আটককৃতরা হচ্ছে,যশোর সদরের কিসমত নওয়াপাড়ার মোস্তফা নুরুল ইসলামের পুত্র কামাল আরিফ তুষার,শহরের কাজী পাড়া কাঠালতলার কামরুজ্জামানের পুত্র বদরুদ্দোজা ও খোলাডাঙ্গা ধর্মতলা এলাকার আব্দুস সালামের পুত্র সুমন।
রোববার রাতে কামাল আরিফ , বদরুদ্দোজা ও সুমন শহরের কারবালা কবরস্থানে প্রবেশ করে। এ সময় পুলিশ তাদের আটক করে কোতয়ালি থানায় সোপর্দ করা হয়। পুলিশ জানায় কবর থেকে লাশ চুরি হওয়ার আশংকা রয়েছে। এ কারনে পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির সদস্যরা কবর স্থান পাহারা দিচ্ছে।

 

যশোরে ছিনতাইকারীসহ চারজন আটক
যশোর চাঁচড়া ও সদর ফাঁড়ির পুলিশ পৃথক অভিযান চালায়অ এ সময় দুই ছিনতাইকারীসহ চারজনকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে যশোর শহরের খালদার রোড এলাকার বাবুল হোসেনের পুত্র আমীর হোসেন, ওই এলাকার কদমতলার রতন মিয়ার পুত্র আল আমিন ,উপশহর এলাকার মুন্সী রেজাউল ইসলাম মন্টুর পুত্র মুন্সী সানি রেজা ও সাতক্ষীরা জেলার কালীগঞ্জ্ উপজেলার পিরোজপুর গ্রামের মৃত ওমর আলীর পুত্র শুকুর আলী।
রোববার রাতে সদর ফাঁড়ির পুলিশ ছিনতাইয়ের অভিযোগে আমীর হোসেন,আল আমিনকে আটক করে। অপরদিকে যশোর চাঁচড়া ফাঁড়ির পুলিশ অভিযান চালায়। এ সময় মটর সাইকেল চুরির সাথে জড়িত থাকার অভিযোগে মুন্সী সানি রেজা ও নারী নিযাতন মামলার আসামি শুকুর আলীকে আটক করে।



মন্তব্য চালু নেই