যশোরের কিছু খবর

যশোরে দুই অস্ত্রধারী আটক, অস্ত্র গুলি ম্যাগজিন উদ্ধার

যশোর কোতয়ালি থানা পুলিশ শহরের রেলষ্টেশন এলাকায় অভিযান চালায়। এ সময় অস্ত্র ও গুলিসহ দুইজনকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে যশোর শার্শা থানার ছোটআঁচড়া গ্রামের আনসার আলীর ছেলে আবদুর রশিদ ও একই এলাকার মোরশেদ হোসেনের ছেলে বাবলু।
রবিবার সকালে যশোর কোতয়ালি থানার এসআই হিমায়েত শহরের রেলষ্টেশন এলাকায় অভিযান চালায়। এ সময় আবদুর রশিদ ও বাবলুকে আটক করে। তাদের দেহ তল্লাশীকে একটি পিস্তল,একটি রিভলবার,চার রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করেছে।
পুলিশ জানায় আবদুর রশিদ ও বাবলুকে আটক করার পর রশিদের কোমর থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন এবং বাবলুর কোমর থেকে একটি রিভলবার ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

যশোরে স্ত্রীর লাশ হাসপাতালে ফেলে পালিয়েছে স্বামী:
রবিবার সকালে তৃষ্ণা দেবনাথের (১৯) এর লাশ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ফেলে পালিয়ে যায় তার স্বামী প্রবীন দেবনাথ। সে যশোর বাঘারপাড়ার বালিয়াডাঙ্গা গ্রামের বাসিন্দা।
হাসপাতাল সুত্র জানায় সকাল ১০টার দিকে প্রবীন দেবনাথ তার স্ত্রী তৃষ্ণাকে হাসপাতালে নিয়ে আসে। এরপর স্ত্রীর লাশ হাসপাতালের জরুরি বিভাগে ফেলে কৌশলে পালিয়ে যায় প্রবীন দেবনাথ।
জরুরি বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ বলেন তৃষ্ণাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তৃষ্ণাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে।

শিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত:
যশোর অফিস : রবিবার সকালে জিলা স্কুল অডিটরিয়ামে অ্যাডভ্যান্সড চাইল্ড এডুকেশন ও বিশ্ববিদ্যালয়ে ভর্তি সঙ্কটে জিপিএ নয়, টি-স্কোরই হতে পারে গ্রহণযোগ্য সমাধান শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
এতে মুল প্রবন্ধ উপস্থাপন করেন সিঙ্গাপুর প্রবাসী প্রকৌশলী মাহাবুবুর রহমান। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রলালয়ের সচিব নজরুল ইসলাম খান। অন্যান্যের মধ্যে উপস্থিতছিলেন
যশোরের জেলা প্রশাসক ড. হুমায়ুন কবীর, বুয়েটের অধ্যাপক ড. কায়কোবাদ, ঢাবি অধ্যাপক ড. আব্দুল মালেক, খুবি অধ্যাপক ড. হারুন অর রশিদ, যশোর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর আলাউদ্দিন মিয়া,প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, যশোর শিক্ষা বোর্ড স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ড.মুস্তাফিজুর রহমানসহ যশোরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষবৃন্দ।



মন্তব্য চালু নেই