যশোরে জামায়াতের পাঁচ কর্মী ও হেরোইন, চেতনানাশক ট্যাবলেটসহ ৪জন আটক

## যশোরে জামায়াতের পাঁচ কর্মী আটক
যশোর অফিস: যশোর কোতোয়ালি থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে জামায়াতে ইসলামীর ৫ কর্মীকে আটক করেছে। আটককৃতরা হলো, যশোর সদর উপজেলার বড় মেঘলা গ্রামের শহিদুল ইসলামের ছেলে সেলিম রেজা, মৃত ইউনুছ আলীর ছেলে হারুন অর রশিদ এবং ঝিকরগাছার জয়কৃষ্ণপুর গ্রামের মোখলেছুর রহমানের ছেলে আতিয়ার রহমান
থানার এসআই সোয়েব উদ্দিন আহমেদ জানান, গত জানুয়ারি মাসে যশোর-খুলনা সড়কের অবরোধের নামে গাড়ি ভাংচুর, অগ্নিসংযোগ, পুলিশের উপর হামলা চালানোর অভিযোগে একধিক মামলা হয়। এই মামলায় সেলিম রেজা, হারুণ অর রশিদ, আতিয়ার রহমানকে আটক করা হয়। সোমবার রাতে তাদের নিজ নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়।
অন্যদিকে এসআই শেহাবুর রহমান জানিয়েছেন, সোমবার রাতে বসুন্দিয়া এলাকার মতলেব বিশ্বাসের ছেলে এনামুল কবির এবং রূপদিয়া এলাকার রফিকুল ইসলামের ছেলে মোস্তফাকে আটক করা হয়েছে। তার জামায়াতে ইসলামীর কর্মী। তাদের বিরুদ্ধে একাধিক মামলা আছে।

## যশোরে স্বর্ণাংলকার, চেতনানাশক ট্যাবলেটসহ দুইজন আটক
যশোর অফিস: যশোরের চাঁচড়া ফাঁড়ি পুলিশ মঙ্গলবার সকালে চাঁচড়া চেকপোস্ট এলাকা থেকে প্রায় দু’লাখ টাকার স্বর্ণাংলকার, ভারতীয় চেতনানাশক ইনজেকশন ও ট্যাবলেটসহ এক দম্পতিকে আটক করেছে। আটককৃতরা হলো শহরের ঘোপ সেন্ট্রাল রোড এলাকার মোহাম্মদ আলীর ভাড়িটিয়া মাসুদ মোল্লা এবং তার স্ত্রী রাজমিনা বেগম।
চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জামাল উদ্দিন জানান, মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে চেকপোস্ট এলাকা থেকে মাসুদকে সন্দেহ জনক হিসাবে আটক করা হয়। এরপর তার দেহ তল্লাশি করে ৪টি সোনর রুলি, দু’ জোড়া কানের দুল , তিনটি চেইন, একটি আংটি ও একটি গলার হার উদ্দার করে। এরপর তার স্বীকারোক্তি মোতাবেক ঘোপ এলাকার ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে তার স্ত্রীকে আটক করা হয়। সেখান থেকে আরো কিছু সোনার গহনা ৯শ’ পিস ভারতীয় চেতনানাশক ট্যাবলেট ও ৪০ পিস ইনজেকশন উদ্ধার করা হয়। আটককৃত গহনার মূল্য ১ লাখ ৭৮ হাজার ১২৫ টাকা।
তিনি আরো বলেছেন, আটক দম্পতি কোন অজ্ঞানপার্টির সদস্য হবে বলে সন্দেহ করা হচ্ছে। তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে প্রকৃত তথ্য বেরিয়ে আসবে।

## যশোরে হেরোইনসহ একজন আটক
যশোর অফিস: যশোর কোতোয়ালি থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৭২ গ্রাম হেরোইনসহ ৪ মাদক বিক্রেতাকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে,যশোর সদর উপজেলা ভায়না গ্রামের মৃত মোবারকের পুত্র এহসানুল কবির ওরফে সাগর,ও শংকরপুর পশ্চিম পাড়ার মৃত রহমত হোসেন ওরফে ভূন্দার স্ত্রী নুর জাহান বেগম,নীলগঞ্জ তাঁতী পাড়ার আবুল হোসেনের পুত্র আনোয়ার হোসেন ও চৌগাছা উপজেলা জিয়েলগাছী বেলে ঘাটের মৃত মান্দারের পুত্র রানা। পুলিশ জানায়,সোমবার সন্ধ্যা রাত আনুমানিক সাড়ে ৭ টায় কোতয়ালি থানার সিভিল টিমের এসআই আজগার আলী,এএসআই রবিউল ইসলামসহ একদল পুলিশ শহরের রেলওয়ে ষ্টেশনের সামনে জনৈক বাচ্চুর টেইলার্স দোকানের সামনে থেকে এহসানুল কবির সাগরকে ৫২ গ্রাম হেরোইনসহ আটক করে। অপর দিকে,কোতয়ালি থানার এএসআই আমিনুর রহমানসহ একদল পুলিশ সোমবার বিকেল আনুমানিক সাড়ে ৫ টার সময় শংকরপুর পশ্চিম পাড়ার মৃত রহমাত হোসেন ওরফে ভূন্দার স্ত্রী নূর জাহান বেগমের বাড়ি ঘেরাও করে ২০ গ্রাম হেরোইনসহ আটক করে। এ ব্যাপারে পৃথক মাদক আইনে দু’টি মামলা রুজু করা হয়েছে।

## যশোরে এক চোর আটক
যশোর অফিস: যশোর শহরতলী শেখহাটি জামরুল তলা হাইকোর্ট মোড়স্থ ওয়াহিদুজ্জামানের মুরগি ফার্ম থেকে একটি ল্যাপটপ ও মোবাইল চুরি করে পালানোর পর মোবাইলসহ কিশোর রুবেল (১২) ধরা পড়েছে। সে জামাল পুর জেলার মাদার গঞ্জ উপজেলার চর লোটাবর গ্রামের ইউসুফ আলীর পুত্র। এ ঘটনায় কোতয়ালি থানায় মামলা দাযের করা হয়েছে। মাগুরা জেলা সদর উপজেলা সাজির কান্দি গ্রামের আব্দুল হাইয়ের পুত্র যশোর শেখহাটি জামরুলতলা বাজার হাইকোর্ট মোড়ের সাইফুল্লাহ আল মামুন থানায় এজাহারে বলেছেন,২২ জুন সকার ৯ টায় ওয়াহিদুজ্জমানেনর মুরগি ফার্ম থেকে একটি ল্যাপটপ ও মোবাইল চুরি হয়ে যায়।পরবর্তীতে রুবেলকে যশোর জিআরপি পুলিশের সহায়তায় রেলষ্টেশন এলাকা থেকে আটক করে। এ সময় তার কাছ থেকে চুরি যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে।



মন্তব্য চালু নেই