যশোরের কিছু খবর

যশোরে অবরোধের সমর্থনে বিএনপি ও শিবিরের মিছিল

চলমান অবরোধ কর্মসূচির সমর্থনে বিএনপি ও ইসলামি ছাত্র শিবির যশোর শহরে মিছিল বের করে।
শুক্রবার সকালে নগর বিএনপি অবরোধ কর্মসূচির সমর্থনে শহরের হাজি মোহাম্মদ মহসিন রোডে মিছিল করে। একই সময় ইসলামি ছাত্র শিবির চাঁচড়া এলাকায় মিছিল বের করে। মিছিলে অবরোধ কর্মসূচির সমর্থনে বিভিন্ন শ্লোগান দেওয়া হয়। এ সময় অবরোধ সমর্থকরা পুলিশের বাধার মুখে পড়ে। পুলিশ তাদেরকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয়। তবে কোন হতাহতে ঘটনা ঘটেনি।

প্রেসক্লাব যশোরে স্মরণ সভা অনুষ্ঠিত

শুক্রবার সকালে প্রেসক্লাব যশোর মিলনায়তনে যশোর সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে প্রথম আলো পত্রিকার যশোর প্রতিনিধি প্রয়াত অশোক সেন ও দৈনিক যুগান্তর পত্রিকার যশোর প্রতিনিধি সাহা কিরন কুমার কচির স্মরনে এক স্মরন সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন সাজ্জাদ গনি খান। এ সময় বক্তব্য রাখেন,যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি একরাম উদ দ্দৌলা,সম্পাদক মোবিনুল ইসলাম মোবিন,শ্রমিক নেতা মাহবুবুর রহমান মজনু,উদীচীর সুকুমার দাস,প্রদীপ কুমার ঘোষ,ফারাজী সাইদ আহমেদ বুলবুল প্রমুখ।

যশোরে এক চোর আটক

শুক্রবার সকালে যশোর কোতয়ালি পুলিশ শহরের নতুন টার্মিনাল এলাকা থেকে গ্যারেজ মিস্ত্রি মিঠুকে আটক করেছে। সে যশোর সদরের বলাডাঙ্গা গ্রামের মোশারফ হোসেনের পুত্র।

পুলিশ জানায় সম্প্রতি নতুন টার্মিনাল এলাকার থেকে বৈদ্যুতিক তার চুরি হয়। ওই তার চুরির সাথে মিঠু জড়িত। এ কারনে তাকে আটক করা হয়েছে।

যশোরে নাশকতা ঘটানোর চেষ্টা ॥ দুইজন আটক

বৃহস্পতিবার গভীর রাতে যশোর চাঁচড়া ফাঁড়ির পুলিশ যশোর বেনাপোল সড়কের পুলের হাট বাজারে অভিযান চালায়। এ সময় দুই যুবককে আটক করেছে। আটককৃতরা হচ্ছে যশোর সদরের খোলাডাঙ্গা গ্রামের জহুর সর্দারের পুত্র বাদশা ও একই এলাকার মকবুল ওরফে রথিনের পুত্র আরিফুল ইসলাম।

পুলিশ জানায় বাদশা ও আরিফুল ইসলাম পুলের হাট বাজারে নাশকতা মূলক কর্মকান্ড ঘটানোর চেষ্টা করছিল। এ সময় ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

বিশ্ব ইজতেমায় পৌঁছানো হল না সড়ক দুর্ঘটনায় নিহত ৪ জনের

বিশ্ব ইজতেমায় যোগ দিয়ে লাখো মুসল্লীর সঙ্গে জুমার নামাজ পড়ার আশা নিয়ে বাড়ি থেকে রওনা হয়েছিল যশোরের চার মুসল্লী। শুক্রবার সকালে ঢাকার ধামরাইয়ের জয়পুরা এলাকায় বিশ্ব ইজতেমাগামী প্রাইভেটকার সড়ক দুর্ঘটনায় তারা নিহত হন। আহত হয় দুইজন।

নিহতরা হলেন- যশোর শহরের বকচর হুশতলা এলাকার মোটর পার্টস ব্যবসায়ী হাজী নাজিমউদ্দিন (৩৫), হাজী হাফেজ মোহাম্মদ রইসউদ্দিন (৩২), হাজী নাসিরউদ্দিন (৪৫) ও প্রাইভেটকার চালক যশোর সদরের রূপদিয়া এলাকার রেজোয়ান (২৭)।

আহত দুজন হলেন পিংকি মোটর্সের মালিক রহিম ও মোহনা মোটর্সের মালিক মুরাদ।

সড়ক দুর্ঘটনায় নিহত হাজী নাজিমউদ্দিনের ভাই কবিরুল ইসলাম নিহত ও আহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন ঘটনাস্থলে তিনজন মারা যান। ওই সময় গুরুতর আহত হয়েছিলেন গাড়িচালক রেজোয়ান। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
যশোর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইনামুল হক দুপুর পর্যন্ত দুর্ঘটনার বিষয়টি তার কাছে অজানা। হাজী নাজিমউদ্দিনের স্ত্রী নাজমা খাতুন জানান বৃহস্পতিবার রাত ৩টার দিকে তার স্বামী নিজস্ব প্রাইভেটকার নিয়ে অপর সঙ্গীদের সঙ্গে বিশ্ব ইজতেমায় যোগ দিতে রওনা হন। সকাল ৯টার দিকে তারা খবর পান, দুর্ঘটনায় তার স্বামীসহ তিনজন নিহত হয়েছেন।



মন্তব্য চালু নেই