যশোরের খবর (২৯/৯/১৪)

যশোরে বিশেষ অভিযান ॥ আটক ৩০জন:
ঈদ ও পূজা উপলক্ষ্যে যশোর আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ প্রশাসন ব্যাস্ত সময় কাটাচ্ছে। শহর ও শহরতলীতে নিরাপত্তা জোরদার করেছে। ঝুকিপুর্ণ এলাকায় বিশেষ টহলের ব্যবস্থা করেছে। এ ছাড়াও পুলিশ বিশেষ অভিযান শুরু করেছে। তারই ধারা বাহিকতায় শনিবার রাতে বিশেষ অভিযান চালিয়েছে। এ সময় পুলিশ বিভিন্ন স্থান থেকে ৩০জনকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে যশোর শহরের নীলগঞ্জ সাহাপাড়ার বিপ্লব হাওলাদার,নাজির শংকরপুর এলাকার হারেজ,ছাদেক দারোগার মোড়ের আব্দুল করিম,আরএনরোড এলাকার ইমরান, জুম্মান,শংকরপুরের আমির হামজা, শংকরপুরের জিয়াদুল,নাজিম উদ্দিন,কাজী সাহিদুর রহমান,আব্দুল জলিল, বারান্দী পাড়া সরদার পাড়ার সিয়াম,মোল্লাপাড়া আমতলার বিল্লাল হোসেন, ষষ্টিতলা পাড়ার তরিকুল ইসলাম, বকচর হুশতলার জনি,আর এন রোডস্থ এলাকার ইয়াছিন,যশোরের অভয়নগর উপজেলা ধুল গ্রামের নয়ন হোসেন,আফজাল হোসেন ছোট,দেবেন সরকার,বেজপাড়ার খোকনের পুত্র রাব্বি,পশ্চিম বারান্দী পাড়ার নজরুল ইসলামের জিকোর পুত্র কাজী মাসুদ রানা, মাহিদিয়া গ্রামের কেরামত সরদারের পুত্র রাজু ও পূর্ব বারান্দী পাড়ার মৃত মোহাম্মদ আলীর পুত্র হাবিবুর রহমান। পুলিশের এ অভিযানে ব্যাপক আতংকের মধ্যে দিন কাটাচ্ছে মাদক বিক্রেতা, মাদক সেবীসহ বিভিন্ন অপরাধিরা । সাধারন মানুষের মধ্যে স্বস্তি ফিরে এসেছে। তার চায় পুলিশের এ কর্মকান্ড সারা বছরের জন্যে অব্যাহত থাক।

ইয়াবাসহ দুই ব্যবসায়ী আটক:
যশোর অফিস: যশোর কোতয়ালি থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে যশোর শহরের আরএন রোড এলাকার মৃত আবুল কাশেমের পুত্র ইমরান ও খোলাডাঙ্গা এলাকার টিপু সুলতানের পুত্র তারেক হাসান ওরফে অন্তর।
রোববার দুপুর যশোর কোতয়ালি থানার এসআই আজগার আলী শরের ধর্মতলা রেলগেট এলাকায় অভিযান চালায়। এ সময় তারেক হাসান ওরফে অন্তরকে আটক করে। তার কাছ থেকে ৪৫ পিস ইয়াবা উদ্ধার করে। অপর দিকে থানার অন্য একটি দল পুরাতন বাস স্ট্যান্ড এলাকার দ্রুতি পরিবহন কাউন্টারের সামনে হানা দেয়। এ সময় ইমরান হোসেন আটক করে। তার কাছ থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করেছে। এ ব্যাপারে পৃথক মামলা হয়েছে।

গৃহবধূর আত্মহত্যা:
যশোর অফিস: যশোরে তানজিলা বেগম (২৫) নামে এক গৃহবধূ কীটনাশক পান করে আত্মহত্যা করেছে। সে মনিরামপুর থানার বেগমপুর গ্রামের রিপন হোসেনের স্ত্রী।
শনিবার গভীর রাতে তানজিলা বেগমের সাথে তার স্বামীর বাকবিতন্ডা হয়। এক পর্যায় সে কীটনাশক পান করে। এ সময় তার বাড়ীর লোকজন তাকে মনিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আশংকাজনক অবস্থায় তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। এ ব্যাপারে যশোর কোতয়ালি থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

দুই দালাল আটক:
যশোর অফিস: রোববার সকালে যশোর কোতয়ালি পুলিশ পাসপোর্ট কার্যালয়ে অভিযান চালায়। এ সময় দুই দালালকে আটক করে। আটককৃতরা হচ্ছে যশোর শহরের নাজির শংকরপুর মাঠপাড়ার হবির পুত্র রনি ও কওছার মোল্যার পুত্র আব্দুল কাদের।
পুলিশ জানায় ওই দালাররা পাসপোর্ট করতে আসা ব্যক্তিদের সাথে প্রতারণা করে অর্থ হাতিয়ে নেয়। এ অভিযোগে তাদেরকে আটক করা হয়েছে।



মন্তব্য চালু নেই