মৌলভীবাজারে ভালোবাসা দিবসে গণবিয়ে

মৌলভীবাজারে ভালোবাসা দিবসে আয়োজন করা হয়েছে গণবিয়ের। এতে জেলার ২৪টি সামর্থ্যহীন হতদরিদ্র পরিবারের ১২ জুটি অংশগ্রহণ করেছেন। জীবনের পথ চলায় সুখ-দুঃখকে ভালোবাসা দিয়ে জয় করতে চান এ নব দম্পতিরা।

শনিবার দুপুর আড়াইটায় মৌলভীবাজার সদর উপজেলার কনকপুর ইউনিয়নের আব্দা গ্রামে এই গণবিয়ে অনুষ্ঠিত হয়েছে। এর আয়োজন করেছে যুক্তরাজ্যের স্বেচ্ছাসেবী সংস্থা আল ইমদাদ ফাউন্ডেশন বাংলাদেশ শাখা।

ইসলামিক শরিয়ত মোতাবেক গণবিয়েতে কবুল পড়ান মাওলানা আব্দুল বারী ধর্মপুরী।

এ সময় মৌলভীবাজার জেলা প্রশাসক কামরুল হাসান, জেলা ম্যাজিস্ট্রেট ফারুক আহমদ, সহকারী পুলিশ সুপার সিরাজুল হুদা, বর-কনের আত্মীয়স্বজনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বিয়ের সামাজিক নিয়ম কানুন শেষে জেলা প্রশাসক আয়োজকদের পক্ষে নগদ ১২ হাজার টাকা ও একটি করে রিকশা প্রত্যেক নব দম্পতিকে উপহার দেন। গণবিয়ে অংশ গ্রহণকারী প্রতিটি পরিবারের ছেলে-মেয়েদের বিয়ে দিতে আর্থিক সামর্থ্য না থাকায় এই স্বেচ্ছাসেবী সংগঠনটি বিয়ের যাবতীয় খরচ বহন করে।

আজকের এই ভালোবাসা দিবসে নবজীবনে পদার্পণকারী ২৪ জন বর-কনের বাড়ি মৌলভীবাজারসহ আশপাশের উপজেলার বিভিন্ন গ্রামে। শেষে উপস্থিত সবাই নব দম্পতিদের সুখী-সুন্দর জীবন কামনা করে শুভেচ্ছা জানান।



মন্তব্য চালু নেই