“মেয়েলি প্রবলেম” নিয়ে বিতর্কিত হলেন আমিশা

বলিউড অভিনেত্রী আমিশা পাটেল জাতীয় সংগীত চলাকালীন দাঁড়িয়ে সম্মান প্রদর্শন না করে টুইটারে ব্যাপক সমালোচিত হলেন। আমিশার বিরুদ্ধে টুইটারে প্রথম অভিযোগ আনেন ছোটপর্দার অভিনেতা কুশাল ট্যান্ডন।

জানা যায়, ঘটনার সূত্রপাত মুম্বাইয়ের এক প্রেক্ষাগৃহে।

টুইটে কুশাল লেখেন, “জাতীয় সঙ্গীত শুরু হল। আমরা সবাই উঠে দাঁড়ালাম। দেখলাম, একজন মেয়ে শুধু বসে আছে। প্রথমে আমার মনে হল, ও কি অসুস্থ? না কি শারীরিক প্রতিবন্ধী? তারপর খেয়াল করলাম, সেসব কিছুই নয়, বসে বসে শুধুমাত্র নিজের মোবাইল দেখছে সে! ওই আলোতেই দেখতে পেলাম, মেয়েটি আর কেউ নয়, খোদ আমিশা পাটেল!”

স্বাভাবিক ভাবেই প্রথমে বিষয়টি পাত্তা দেননি আমিশা। পরে টুইটারে তাঁর সমালোচনা শুরু হলে নড়েচড়ে বসতে বাধ্য হলেন।

jakia..amisha 2_88480_1
সম্প্রতি সেই অভিযোগের জবাবে আমিশা পাটেল জানালেন, ‘গার্লি প্রবলেম’অর্থাৎ মেয়েলি সমস্যার জন্য তিনি উঠে দাঁড়াতে পারেননি!

ক্ষিপ্ত নায়িকা আরও জানিয়েছেন, “উঠে দাঁড়ালে জাতীয় সঙ্গীতকে সম্মান জানানো হতো ঠিকই, কিন্তু প্রেক্ষাগৃহের পরিচ্ছন্নতা নষ্ট হত! সেই জন্যেই ছবিটা শুরু হওয়া পর্যন্ত অপেক্ষা করছিলাম। ছবি শুরু হতেই চলে যাই ওয়াশরুমে!”

কুশাল ট্যান্ডন এর আগে বিগ বসের কারণে কিছুটা জনপ্রিয়তাও অর্জন করেছেন।

তবে, ব্যাপারটা নিয়ে খুব একটা শান্ত থাকতে পারেননি অভিনেত্রী। একের পর এক টুইটে কুশালকে ‘ইডিয়েট’, ‘জ্যাকঅ্যাস’ বলে সম্বোধন করেছেন।

সব নারীদের উদ্দেশ্য করে লিখেছেন, সবার কুশালকে একটা করে থাপ্পড় কষানো উচিত! কুশালের কোনও মেয়ে বন্ধু নেই বলে তিনি জানে না কী সে মেয়েদের সম্মানে আঘাত লাগে!

আমিশার দাবি, কোন বিষয় নিয়ে মুখ খুলতে হয় আর কখন চুপ করে থাকতে হয়, সেটাও কুশাল জানেন না!

এরপরেও টুইটারে প্রশ্ন থেমে থাকছে না। অভিযোগের আঙুল আমিশার দিকে— ‘গার্লি প্রবলেম’-ই যদি কারণ হয়, তবে সঙ্গে সঙ্গে কেন ওয়াশরুমে চলে গেলেন না?

আমিশার সাফ জবাব, জাতীয় সঙ্গীতের মর্যাদাহানি করতে চাননি বলেই কোনও মতে বসে ছিলেন! উঠে গেলে ব্যাপারটা আরও অবমাননাজনক হত!



মন্তব্য চালু নেই