মেয়ের জন্য কাঁদলেন ওয়ার্নার

কাঁদলেন ওয়ার্নার। মেয়ের প্রতি ভালোবাসার অন্ত নেই ভয়ংকর অজি ওপেনার ডেভিড ওয়ার্নারের। ক্রিকেটের বাইরের সময়টুকু মেয়েকে ছাড়া থাকতে পারেন না তিনি। মেয়েও হয়েছে বাপ-ন্যাওটা। বাবাকে ছাড়া থাকতে পারে না। সম্প্রতি এই তারকা বাবা এবং তার কন্যার একটি ভিডিও সাড়া ফেলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যা দেখে অনেকে চোখের পানি আটকে রাখতে পারেননি।

টেস্ট সিরিজ খেলতে এখন দলের সঙ্গে ভারতে আছেন ওয়ার্নার। স্ত্রী ও দুই কন্যাকে সাথে এনেছিলেন; কিন্তু সিরিজের মাঝপথেই অস্ট্রেলিয়ায় ফিরে গেছেন তারা। তাই বাবাকে বেশ মিস করছে তার আড়াই বছর বয়সী কন্যা আইভি। তার মনটা পড়ে আছে বাবার কাছে। একদিন মা তাকে নিয়ে গেছে অস্ট্রেলিয়ার একটি শপিং মলে। মলটির একটি দোকানে বাবার ছবি সংবলিত কাট আউট চোখে পড়ে কন্যার। তারপর যা হলো তা এককথায় অসাধারণ ঘটনা!

অবুঝ কন্যা বাবার ছবি দেখতে পেয়ে দৌড়ে গিয়ে জড়িয়ে ধরল সেই কাট আউট। গোটা ঘটনাটি ভিডিও করে রাখলেন ওয়ার্নারের স্ত্রী। আর সেই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে ওয়ার্নার লিখলেন, “এই সকালে আমার চোখে জল এনে দিল এই ভিডিওটা। আমাকে জড়িয়ে ধরার জন্য এভাবে ছুটে গেল আমার মেয়ে! বাবার প্রতি মেয়ের ভালোবাসা বুঝি এমনই হয়…। “



মন্তব্য চালু নেই