মেয়েরা জিন্স পড়ায় ভূমিকম্প হচ্ছে !

ভূমিকম্পের আসল কারণ যাই হোক না কেন সে বিষয়ে এর আগে অনেকেই ‘বিচিত্র’ মতামত দিয়েছেন। কেউ বলেছেন গরু খাওয়ার ফলেই নাকি কাঁপছে মাটি, কেউ বলেছিলেন নির্দিষ্ট ধর্মের ছাতার তলায় না গেলে এভাবেই ‘ঈশ্বরের’ রোষানলে পড়তে হবে।

তবে এবার পাওয়া গেল নতুন এক ‘আজগুবি’ তত্ত্বের হদিশ। ইসলামাবাদে একটি সাংবাদিক সম্মেলনে জামিয়াত উলেমা-ই-ইসলামি ফজল (JUI-F)-এর মুখ্য মৌলনা ফজলুর রহমান বললেন মেয়েদের জিনস পড়াই ভূমিকম্পের মত বিপর্যয়ের কারণ। তিনি দাবি করেছেন, পাক সরকার যেন সশস্ত্র বাহিনীর মাধ্যমে এখনই একটি মিলিটারি অপরেশন করে সে দেশে মহিলাদের জিন্স পড়ার উপর নিষেধাজ্ঞা জারি করে।

তাঁর মতে মেয়েদের ‘অশোভন’ আচরণ শুধু ভূমিকম্প নয়, মুদ্রাস্ফীতিরও কারণ। যে মেয়েরা নিজেদের ‘ময়দার বস্তা’-র মত ঢেকে রাখে না তারা আসলে মানব সভ্যতা ধ্বংসের মোবাইল অস্ত্র। মত ফজলুর রহমানের। পাকিস্তানের বিদ্যুতের সংকট, নিরাপত্তা ধ্বংস এমনকি বালুচিস্তানের সমস্যারও পিছনেও মেয়েদের ‘অশোভন আচরণ’-কে দায়ী করেছেন JUI-F প্রধান।

মহিলাদের বস্তায় পুরে বাড়ির মধ্যে রেখে দিয়ে দেশে শারিহা আইন চালু করলে, তালিবানি ভাইরা আর পাকিস্তান আক্রমণ করবে না। মন্তব্য করেন ফজলুর রহমান।

সূত্র: জিনিউজ।



মন্তব্য চালু নেই