মুখোমুখি দুই প্রজন্ম

একদিকে ৪১ বছর বয়সী টগবগে তরুণ, অন্যদিকে ৭১ বছর বয়সী প্রাণপ্রাচুর্যে ভরপুর প্রবীন। ভাবা যায় এমন প্রতিযোগিতা? দুই প্রজন্মের দুই তারকা এবার মুখোমুখি, একে অন্যের প্রতিপক্ষ। কে হবে বিজয়ী? রবার্ট ডি নিরো এবং লিওনার্দো ডি ক্যাপ্রিও লড়ছেন বিজয়ের জন্য।

অডিশন দিতে এসেছেন একই চরিত্রের জন্য। শেষ পর্যন্ত কে অভিনয় করেন কাঙ্খিত সেই চরিত্রে? জানা যাবে ‘দ্য অডিশন’ মুক্তি পেলে। মার্টিন স্করসেস পরিচালিত এ চলচ্চিত্রে একসঙ্গে অভিনয় করছেন দুই প্রজন্মের জনপ্রিয় দুই অভিনেতা। মার্টিনের পরিচালনায় লিওনার্দো এর আগেও গ্যাংগস অব নিউইয়র্ক, দ্য এভিয়েটর, দ্য ডিপার্টেড, শাটার আইল্যান্ড, দ্য উলফ অব ওয়াল স্ট্রিট সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

ওদিকে পরিচালকের প্রিয় অভিনেতার তালিকায় প্রথম দিকেরই আরেকটি নাম রবার্ট ডি নিরো। মিন স্ট্রিট্স, ট্যাক্সি ড্রাইভার, নিউইয়র্ক নিউইয়র্ক, গুডফেলাস, ক্যাসিনো এবং অ্যানিমেশন চলচ্চিত্র শার্ক টেল ছবিতেও মার্টিনের সঙ্গে ছিলেন নিরো।

দ্য উলফ অব ওয়ার স্ট্রিট ছবির চিত্রনাট্যকার টেরেন্স উইন্টার লিখেছেন দ্য অডিশন ছবির চিত্রনাট্য। প্রিয় পরিচালকের সঙ্গে প্রথমবারের মত একসঙ্গে অভিনয় করে উৎফুল্ল দুই অভিনেতা রবার্ট ডি নিরো এবং লিওনার্দো ডি ক্যাপ্রিও। ইতোমধ্যে ইন্টারনেটে প্রকাশিত হয়েছে ছবিটির ট্রেলর।



মন্তব্য চালু নেই