মিস্টার প্রসেনজিৎ, এটা স্বাধীন বাংলাদেশ: আসিফ

জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ এখন বিভিন্ন বিষয় নিয়ে নিয়মিত লিখে চলছেন তার ফেসবুকে। তেমনি একটি লেখা তার ফেসবুক থেকে নিয়ে শেয়ার করা হলো আওয়ার নিউজ বিডি’র পাঠকদের জন্য…..

হঠাৎ করেই কলিকাতার মেছো বাঘ প্রসেনজিৎ কেন যেন ‘অমর প্রেম’ সিনেমার ডায়লগ মনে পড়ে গেল । ভেরিফায়েড পেজে লিখেছেন ‘বাঘের কিন্তু জাত আলাদা হয়, বেড়ালকে ভুল করে বাঘ না ভাবাই ভালো’। এই লোকগুলোর আগ্রাসী নগ্নতা ক্রমশ্য প্রকাশিত হচ্ছে। আবার নিজেই ক্ষমা চাইছেন। গ্রামে হাঁস মুরগী চুরি করে এক ধরনের বাঘডাশ আছে। প্রবাদও আছে-ডিম পাড়ে হাঁসে, খায় বাগডাশে।

ওরা বাংলাদেশে এসেই বলে, ‘মনে হচ্ছে নিজের দেশেই এসেছি।’ এক্সকিউজ মি, মিস্টার প্রসেনজিৎ, এটা স্বাধীন বাংলাদেশ। দেশটা আমাদের,আপনার এজেন্ট দৈনিক প্রথম আলোর নয়। আপনাদের মতো ঘুঘু ওরা পালতে পারে, এই দেশের আমজনতা নয়। দেশের সমস্ত পত্রিকা নিউজটা করলো শুধুই প্রথম আলো ছাড়া। বুম্বা’দা করতে করতে যাদের মুখ দিয়ে ফেনা উঠে যায়,তারা কি নিউজ করবে !!!

আরেক মিথ্যুক আর চাপাবাজ নভজ্যেৎ সিং সিধু। বাংলাদেশ এ পর্যন্ত ইন্ডিয়ার সাথে ম্যাচ খেলেছে চব্বিশটি, তিনি বলছেন একশো চব্বিশটি। ইংল্যান্ডের বিপক্ষে জয়ে, সিধু ভয়ে সিধা হয়ে প্রলাপ বকছে। বাংলাদেশে তোমাদের নাম উচ্চারিত হবে ঘৃণার সঙ্গে । টাইগারদের কাছে আমাদের প্রত্যাশার আর কিছু নেই। আমরা আমাদের ছেলেদের নিয়ে গর্বিত। বেশী ভালো লাগছে তোমাদের হাঁটু কাঁপা শুরু হয়েছে। সৌরভ গাঙ্গুলী, আপনার দেশের লোকজনের সঙ্গে আপনার কথা মিলছে না। আপনি খুব ভালো বলেছেন। সন্দেহ হয়, আপনি আবার টিম বাংলাদেশের কোচ হবার সুপ্ত বাসনা থেকে ভালো বলছেন না তো !!!



মন্তব্য চালু নেই