মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ চারজন আহত

টাঙ্গাইলের মির্জাপুরে বাড়ির জমি দখলের ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ চারজন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে উপজেলার জামুর্কী ইউনিয়নের আগধল্যা গ্রামে।

এ ব্যাপারে আহত কাজী জয়ের মা সাবেক ইউপি মেম্বার কাজী জোস্না বেগম বাদী হয়ে মির্জাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। মীর আনোয়ার হোসেন টুটুলের সঙ্গে কথা হলে তিনি জমি নিয়ে বিরোধের কথা স্বীকার করে বলেন, ঘটনার সময় আমি উপস্থিত ছিলাম না।

অভিযোগে জানা গেছে, আগধল্যা গ্রামের কাজীবাড়িতে কাজী ইউনুছ আলীর বসত বাড়ির একটি অংশ দখল করে একই গ্রামের মৃত মীর সোবহান মিয়ার ছেলে মীর মোশারফ হোসেন, মীর শুকুর, মীর আনোয়ার হোসেন টুটুল।

এসময় তারা বাধা দিলে বিবাদীগন লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। এতে কাজী ইউনুছ তার ছেলে কাজী জয়, মাজেদা খাতুন ও কাজী মাসুম আহত হন। এ সময় আহতদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে বিবাদীরা পালিয়ে যান। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

আহতরা হলেন, আগধল্যা গ্রামের কাজী ইউনুস আলী (৫৮), মাজেদা খাতুন (৫৫), কাজী জয় (১৮) ও কাজী মাসুম (২০)। আহতদের মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

এ ব্যাপারে মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নূর মোহাম্মদের সঙ্গে কথা হলে তিনি বলেন, লিখিত অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থলে গিয়ে বসত বাড়ি দখলের বিষয় ও হামলার ঘটনার সত্যতা পেয়েছেন বলে তিনি উল্লেখ করেন।



মন্তব্য চালু নেই