“মিডিয়া স্ক্যান্ডেল”-এ জড়ানোর খুব ইচ্ছা ছিল হিমুর

বিয়ে একটি মানুষের জীবনের অত্যন্ত গুরুত্তপূর্ণ বিষয়। কিন্তু এই গুরুত্বপূর্ণ বিষয়টি নিয়ে বর্তমান সময়ের টিভি অভিনেত্রী হিমুর মনে ভয়ের সৃষ্টি হয়েছে। বিয়ে করতে আগ্রহী নন এ প্রজন্মের প্রিয়মুখ হোমায়রা হিমু। মনের মতো পাত্র পাচ্ছেন না বলে বিয়ের প্রতি তার কোনো আগ্রহ নেই।

এছাড়া মিডিয়ায় একাধিক তারকার স্বল্প সময়ে বিয়ে ও বিচ্ছেদের খবর হিমুর মনে বিয়েভীতির সঞ্চার করেছে। তাই তিনি আপাতত সংসারী হওয়ার সিদ্ধান্ত থেকে দূরে সরে এসেছেন।

আগামী কয়েক বছরেও তিনি বিয়ের কথা মুখেও তুলবেন না। এ প্রসঙ্গে হিমু সংবাদ মাধ্যমকে বলেন, ‘আমাকে প্রায়ই বিয়ে করছি না কেন, এমন প্রশ্নের সম্মুখীন হতে হয়। কিন্তু বর্তমান সময়ে বিয়ের মতো গুরুত্বপূর্ণ বিষয়টি মানুষের কাছে বেশ হালকা হয়ে গেছে। এই দেখা যায় হঠাৎ জমকালো আয়োজনে বিয়ে করছে। তার কয়দিন যেতে না যেতেই মতানৈক্যের জের ধরে ডিভোর্সের তকমা মাথায় পরছে। এসব দেখেশুনে আমার সংসারী হওয়ার ইচ্ছে একেবারেই নেই। আমি আমার পরিবারের সঙ্গে ভালোই আছি।”

হিমু তার পরিবার প্রসঙ্গে বলেন, “মাকে (শামীমা আক্তার) নিয়েই আমার ছোট্ট সংসার। শুটিংয়ের ফাঁকে অবসর পেলে আমি মায়ের সঙ্গে গল্প ও তাকে কাজে সাহায্যে করতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি।”

ক্যারিয়ারে এতদূর এসে এখনো স্ক্যান্ডেলে জড়াননি কারণ কী? এমন প্রশ্নের জবাবে হিমু বলেন, “মিডিয়ায় আসার আগে পত্রপত্রিকায় অভিনয়শিল্পীদের স্ক্যান্ডালের খবর পড়ে মজা পেতাম। এমনকি ওই সময় আমার স্কান্ডেল জড়ানোর ভীষণ ইচ্ছে ছিল। কিন্তু মিডিয়ায় স্ক্যান্ডেলে জড়ানোর মতো কাউকে এখনো পাইনি।”

হোমায়রা হিমু কঠোর পরিশ্রম ও অভিনয় দক্ষতার মাধ্যমে নাট্যাঙ্গনে নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন। বর্তমানে বিভিন্ন টিভি চ্যানেলে তার অভিনীত ৬-৭টি ধারাবাহিক নাটক নিয়মিত প্রচার হচ্ছে। ‘সংঘাত’, ‘একজন নির্বিকার মানুষ’, ‘ভালোবাসা কারে কয়’, ‘মন ও চোরাগলি’, ‘বাতিঘর’ ইত্যাদি।



মন্তব্য চালু নেই