`মা’ প্রধানমন্ত্রীর কাছে জয়ের আবদার!

নিজেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য সন্তান দাবি করে রাজধানীর পূর্বাচলে একটি প্লট আবদার করেছেন জনপ্রিয় টিভি ও চলচ্চিত্র অভিনেতা শাহরিয়ার নাজিম জয়।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জয়ের এমন একটি আবেদনের কপি ছড়িয়ে পড়েছে। এ নিয়ে ফেসবুকে কয়েক দিন ধরেই সমালোচনার ঝড় বইছে।

তবে বিষয়টি নিয়ে কথা বলতে আবেদনে উল্লিখিত দুটি নম্বরে যোগাযোগের চেষ্টা করলেও সাংবাদিক পরিচয় পেয়ে কথা না বলে ফোন রেখে দেন জয়।

আবেদনে জয় প্রধানমন্ত্রীকে ‘উপমহাদেশের শ্রেষ্ঠ নেত্রী’ ও ‘আদর্শ মা’ উল্লেখ করে লিখেছেন, আপনার সুযোগ্য পুত্রের নামের আরেক পুত্র শাহরিয়ার নাজিম জয়ের পক্ষ থেকে আপনার প্রতি রইল সালাম। আমি বাংলাদেশের একজন জনপ্রিয় নায়ক (টিভি, চলচ্চিত্র)। আপনার দোয়ায় গত ১৭ বছর ধরে বাংলাদেশের জনগণের বিনোদনের অন্যতম উৎস হয়ে আছি টিভি ও সুস্থ চলচ্চিত্রে।

আপনি অত্যন্ত দরদী ও বাংলার মানুষের বিপদের বন্ধু। শুধু তাই নয়। গত নির্বাচনকালীন সময়ে আপনি যে বলিষ্ঠ ভূমিকা রেখেছেন এবং জ্ঞানদীপ্ত আদর্শের ওপর বলিয়ান ছিলেন আমাদের মতো মানুষ আজীবন আপনার নেতৃত্বকে স্যালুট করার অঙ্গীকার করেছে।

মা, আপনার কাছে একজন শিল্পীর আবেদন আমার সমসাময়িক শিল্পীরা পূর্বাচলে ১০ কাঠা/৫ কাঠার প্লট পেয়েছেন। কিন্তু আমি শুটিংয়ের জন্য দেশের বাইরে থাকায় আবেদন করতে পারিনি। পরবর্তীতে ঝিলমিল প্রকল্পে আবেদন করলেও লটারিতে তা পাইনি।

মা, পূর্বাচলে একটা জমি আমার স্বপ্ন ও সন্তানের ভবিষ্যত। আমি আপনার কাছে আবদার করলাম। আপনি আপনার এই সন্তানের আবদার ফেলে দিবেন না আমি জানি (ইনশাআল্লাহ)।

শুধু আবেদনেই শেষ নয়। ফেসবুকে পাওয়া ওই আবেদনপত্রে জয়ের ছবির পাশে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেনের সিল দেখা গেছে।

সুপারিশকারী হিসেবে যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়ের স্বাক্ষর দেখা গেছে।

joy pic_91160_1



মন্তব্য চালু নেই