মাদারীপুরে আ.লীগের দু`পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৫

মাদারীপুরের মস্তফাপুরে আওয়ামী লীগের দুই পক্ষের সমর্থকদের সংঘর্ষে ৫ জন গুলিবিদ্ধসহ কমপক্ষে ৩০ জন গুরুত আহত হয়েছেন। এসময় প্রায় ১০টি বাড়িঘর ভাঙচুর করা হয়েছে। শুক্রবার দুপুরে দুই পক্ষের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

মাদারীপুর মডেল থানা পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, ৩১ মার্চ দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচনে সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সোহরাব হোসেন খান ৩৫০ ভোটে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বী করা কুদ্দুস মল্লিকের কাছে পরাজিত হন। কিন্তু এই নির্বাচনে বিদ্রোহী প্রার্থী সোহরাব খান আওয়ামী লীগ প্রার্থী কুদ্দুস মল্লিকের বিরুদ্ধে জাল ভোট দিয়ে জয়ী হওয়ার অভিযোগ এনে নির্বাচনের দিন বিকেল থেকেই কোন্দলে জড়িয়ে পড়েন। সেই কোন্দলের জের ধরেই শুক্রবার দুপুরে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে ৫ জন গুলিবিদ্ধসহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন এবং ১০টি বাড়িঘর ভাঙচুর করা হয়েছে।

মাদারীপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ বলেন, দুই পক্ষের বাদল মীর (৩০), শাহ আলম (২৮), আরিফ হাওলাদার (৩০), শওকত হাওলাদার (৩২) এবং সাইফুল ইসলাম (৩১) গুলিবিদ্ধ হলে তাদেরকে ফরিদপুর ও ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি আরো বলেন, পরিস্থিতি সম্পূর্ণ পুলিশের নিয়ন্ত্রণে আছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



মন্তব্য চালু নেই