মাত্র পাঁচ টাকার জন্য প্রাণ গেল কিশোরের!

পাঁচ টাকা নিয়ে কথা কাটাকাটি। বাবাকে কোপাচ্ছিল এক ব্যাক্তি। বাঁচাতে গিয়ে প্রাণ গেল ১৬ বছরের এক কিশোরের। মকরসংক্রান্তির দিন জব্বলপুরে ঘটল এমনই মর্মান্তিক ঘটনা। পিটিআই সূত্রে খবর, মকরসংক্রান্তি উপলক্ষে মঙ্গলবার তিলওয়াড়াঘাটে নর্মদার তীরে মেলা বসেছিল। সেখানেই ঘটনাটি ঘটে।

জব্বলপুরের তিলওয়াড়াঘাটে রাস্তার ধারে খাবারের দোকান ৪০ বছর -এর গৌরীশঙ্কর কেশরওয়ানির। পরিবার নিয়ে মেলা দেখতে গিয়েছিলেন জিতেন্দ্র বৈদেহি নামে ৫০ বছর -এর এক ব্যাক্তি। খাবারের দোকানি গৌরীশঙ্কর কেশরওয়ানির কাছ থেকে ৫৫ টাকার খাবার কেনেন তিনি। এরপরই জিতেন্দ্র বলেন তার কাছে ৫০ টাকাই রয়েছে। বাকি পাঁচ টাকা সে দিতে পারবে না।

গৌরীশঙ্কর তাঁর প্রাপ্য চেয়ে জোর করতে থাকেন। দু’পক্ষের মধ্যে শুরু হয় কথা কাটাকাটি। তখনই জিতেন্দ্র একটি ছুরি তুলে কোপ বসায় গৌরীশঙ্করের বুকে। বাবাকে বাঁচাতে এসে আহত হয় গৌরীশঙ্করের দুই ছেলে নীতিন আর হিমাংশু। আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে হিমাংশুকে মৃত ঘোষণা করা হয়। বাকি দু’জনের অবস্থা আশঙ্কাজনক। গোরক্ষপুর সিটি সুপারিনটেনডেন্ট অফ পুলিশ অঞ্জুলতা পাটিল বলেন, ঘটনার পর থেকে পলাতক জিতেন্দ্র। তার খোঁজ চলছে।-সংবাদ প্রতিদিন



মন্তব্য চালু নেই