মাগুরায় প্রধান শিক্ষককে মারপিট করার অভিযোগ

মাগুরা প্রতিনিধি : মাগুরার মহম্মদপুর উপজেলার বনগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সৈয়দ রবিউল ইসলাম এর বিরুদ্ধে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক শঙ্কর বিশ্বাস (৫০) কে মারপিট করার অভিযোগ উঠেছে। উপজেলার পলাশবাড়ীয়া ইউনিয়নের বনগ্রাম কিষাণ মজদুর সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ের অফিস কক্ষে রোববার বিকাল এ ঘটনা ঘটে। আহত শঙ্কর বিশ্বাসকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

চিকিৎসাধীন প্রধান শিক্ষক শঙ্কর বিশ্বাস জানান- তার প্রতিষ্ঠানের কৃষি শিক্ষা বিষয়ের সহকারি শিক্ষক সৈয়দ রবিউল ইসলাম কাউকে কিছু না জানিয়ে স্কুল থেকে চলে যান। শিক্ষক না থাকায় ওই ক্লাসের শিক্ষার্থীরা হৈ-হুল্লোড় শুরু করলে প্রধান শিক্ষক বিষয়টি জানতে পারেন। পরে তিনি সহকারি শিক্ষক সৈয়দ রবিউল ইসলামের খোঁজ নিলে জানতে পারেন ওই শিক্ষক কাউকে কিছু না জানিয়ে ব্যক্তিগত কাজে মহম্মদপুর সদরে চলে গেছেন। বিকাল ৪ টায় ওই সহকারি শিক্ষক বিদ্যালয়ে ফিরে আসলে তার কাছে এ বিষয়ে জানতে চাইলে শিক্ষক রবিউল আরো খারাপ ব্যবহার করেন।

এ সময় তাদের মধ্যে বাক বিতন্ডা হয়। এক পর্যায়ে সহকারি শিক্ষক সৈয়দ রবিউল ইসলাম প্রধান শিক্ষক শঙ্কর বিশ্বাসকে কিলঘুষি মারেন। এতে তিনি মারাত্মক আহত হন। স্থনাীয়ভাবে চিকিৎসার পর সন্ধ্যায় তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন ওই শিক্ষকের শরীরে আঘাতের কিছু চিহ্ন রয়েছে। তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে। এ বিষয়ে সহকারি শিক্ষক সৈয়দ রবিউল ইসলাম তাঁর বিরুদ্ধে আণিত অভিযোগ অস্বীকার করে সাংবাদিকদের বলেন, প্রধান শিক্ষককে অবহিত করেই মহম্মদপুরে গিয়েছিলাম, ব্যাংক থেকে টাকা উত্তোলেন জন্য। এ নিয়ে সামান্য কথা কাটাকাটি হলেও মারপিটের ঘটনা তিনি অস্বীকার করেন।

এ বিষয়ে মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তরীকুল ইসলাম বলেন, শিক্ষকদের নিজেদের ভিতরে এ ধরণের একটি বিষয় ঘটেছে বলে জানতে পেরেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য চালু নেই