দলিলে জোর করে স্বাক্ষর নেয়ার চেষ্ঠা

মাগুরায় প্রতিপক্ষের হামলায় আহত হল এক অন্তস্বত্তা ও তার স্বামী

মাগুরা প্রতিনিধি ॥ মাগুরা শালিখা উপজেলার উজগ্রামে গত বৃহস্পতিবার রাতে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েছে ফেরদৌসী বেগম (২৯) নামে এক অন্তস্বত্তা ও তার স্বামী তুষার বিশ্বাস। জমি নিয়ে বিরোধের জের ধরে তাদের ওপর প্রতিপক্ষরা এ হামলা চালায় বলে অভিযোগ করেছেন এ দম্পত্তি।

মাগুরা সদর হাসপাতালে চিকিৎসাধীন ফেরদৌসী বেগম ও স্বামী তুষার বিশ্বাস অভিযোগ করেন, প্রতিবেশী খালেক বিশ্বাস ও দবির বিশ্বাস তাদের একটি জমি দীর্ঘদিন ধরে জবর দখলের চেষ্টা করে আসছেন। এ নিয়ে স্থানীয় সালিশ বৈঠকে এলাকার মাতবররা তাদের পক্ষে রায় দিয়েছেন। কিন্তু অভিযুক্তরা জমি জবর দখলের চেষ্টা অব্যাহত রাখে। এক পর্যায়ে বৃহস্পতিবার রাতে প্রতিপক্ষ খালেক বিশ্বাস ও দবির বিশ্বাস লোকজন নিয়ে তাদের বাড়িতে ঢুকে জমির দলিল তৈরী করে তাতে জোর করে স্বাক্ষর নেয়ার চেষ্ঠা করে । এ সময় স্বাক্ষর না করায় প্রথমে তুষার বিশ্বাসকে তারা মারধর করে পরে তাকে বাঁচাতে এগিয়ে এলে তার অন্তস্বত্তা স্ত্রী ফেরদৌসী বেগমকে একই ভাবে মারপিট করে মারাক্ত ভাবে অহত করে। পরে পরিবারের লোকজন তাদের মাগুরা সদর হাসপাতালে ভর্তি করে।

আহত ফেরদৌসী বেগম স্বামী তুষার বিশ্বাস দুজনই শংকামুক্ত বলে জানিয়েছেন সদর হাসপাতালের জরুরী বিভাগের ব্রাদার খায়রুল ইসলাম বিশ্বাস।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল হোসেন বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জমি নিয়ে পারিবারিক বিরোধের জের ধরে এ ঘটনাটি ঘটেছে। এ বিষয়ে এখনো এজাহার দেয় নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে’।



মন্তব্য চালু নেই