মরগানের নারী কেলেঙ্কারি নিয়ে তোলপাড়

ক্রিকেট বিশ্বকাপের বাকি আর মাত্র ২১ দিন। দল গোছানোর কাজে ব্যস্ত ১৪টি দল। ক্রিকেট মহাযজ্ঞে শিরোপা ছিনিয়ে নেওয়ার ভাবনায় বিভোর তারা।

কিন্তু ইংল্যান্ডের ক্রিকেট দলকে ভাবতে হচ্ছে তাদের অধিনায়ক ইয়ান মরগানকে নিয়ে? কী এমন ঘটনা ঘটালেন যে তাকে নিয়ে চিন্তিত ইংলিশ শিবির? সম্প্রতি ক্রিকেট বিশ্বে মরগানের নারী কেলেঙ্কারি নিয়ে তোলপাড় চলছে!

এর জন্য নাকি ইংলিশ অধিনায়ককে হুমকিও দিয়েছেন এক অস্ট্রেলিয়ান। এমনটাই দাবি করেছে ‘লন্ডন ইভনিং স্ট্যান্ডার্ড’। তারা লিখেছে, ‘জনৈক অস্ট্রেলিয়ান ফোন করে ইংল্যান্ড বোর্ডকে বলেছে, ৩৫ হাজার পাউন্ড না পেলে মরগানের নারী কেলেঙ্কারি ফাঁস করে দেবেন। এমনকি এই সংক্রান্ত একটি ভিডিও ফুটেজ রয়েছে তার কাছে!’

বিশ্বকাপের ঠিক আগে মরগানকে ব্ল্যাকমেইল করায় চটেছে ইংল্যান্ডের ক্রিকেট নিয়ন্ত্রণ সংস্থা ইসিবি। সংস্থাটির পক্ষ থেকে এ মুখপাত্র জানান, ‘অস্ট্রেলিয়ার এক নাগরিকের কাছ থেকে ই-মেইল পেয়েছি আমরা। পাঁচ বছর আগে নাকি আমাদের দলের অধিনায়কের সঙ্গে এক মহিলার সম্পর্ক হয়েছিল। পাঁচ অঙ্কের অর্থ না দিলে ভিডিও ফুটেজ প্রকাশ্যে আনা হবে বলে দাবি করেন ওই অস্ট্রেলিয়ান।’

index

এদিকে যে ব্যক্তি ফোন করে ব্ল্যাকমেইল করেছেন, তার সঙ্গে নাকি এখন ওই মহিলার সম্পর্ক রয়েছে বলে ধারণা করা হচ্ছে। সত্যতা যাচাই করতে তদন্তে নেমেছে স্কটল্যান্ড ইয়ার্ড।

ইতিমধ্যে হুমকিদাতাকে গ্রেফতার করেছে ব্রিটিশ পুলিশ। মূল বিষয়টি তুলে আনতে তাকে জিজ্ঞাসাবাদ করছেন তারা। তবে মরগানকে হুমকি দেওয়ার জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন এই অস্ট্রেলিয়ান।



মন্তব্য চালু নেই