মধ্যরাতে কার সঙ্গে গোপন প্রণয়ে দীপিকা?

দীপিকার যে কী হয়েছে, সেটা আজকাল অনেকেই ভাবছেন। ওম শান্তি ওমের সেই মিষ্টি মেয়েটি, যে কিনা রণবীরের প্রতারণার পর ক্যামেরার সামনেই কেঁদে ফেলেছিলেন, সেই দীপিকা আজকাল বড্ড বেপরোয়া হয়ে উঠেছেন। অনেকেই বলছেন যে দীপিকা এখন রীতিমত উড়নচণ্ডী! একের পর এক বিতর্ক তৈরি করে এবার মধ্যরাতে অভিসারে গিয়ে খবরের শিরোনাম হলেন দীপিকা পাড়ুকোন।

অবশ্য প্রেমিক অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে অভিসার করতে গিয়েই ফেঁসেছেন তিনি। কিন্তু বলিউডে সকলেই জানে যেন দীপিকার প্রেমিকের চরিত্র আসলে কেমন! অনেক দিন থেকেই চুটিয়ে প্রেম চলছে তাদের মধ্যে। কিন্তু বলিউডের প্রেমের চিরায়ত রীতি মেনে এখনো পর্যন্ত প্রেমের কথা মুখে স্বীকার করেননি তারা। তবে ঘন ঘন একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন।তারই ধারাবাহিকতায় সম্প্রতি মধ্যরাতে একসঙ্গে নৈশভোজে গিয়ে খবরের শিরোনাম হয়েছেন রণবীর-দীপিকা। সম্প্রতি ফাইন্ডিং ফ্যানি ছবির প্রদর্শনীতে একসঙ্গে হাজির হন রণবীর ও দীপিকা। শুধু তা-ই নয়, লুকোচুরি না খেলে সবাইকে অবাক করে দিয়ে আলোকচিত্রীদের ছবি তোলারও সুযোগ করে দেন। ঘটনার এখানেই শেষ নয়। ছবি দেখা শেষ করে একসঙ্গে নৈশভোজের উদ্দেশে প্রেক্ষাগৃহ ত্যাগ করেন তারা।

সূত্র জানিয়েছে, প্রদর্শনী শেষে গাড়িতে চেপে দীপিকার পছন্দের একটি রেস্তোরাঁয় যান তারা। অবশ্য রেস্তোরাঁয় প্রবেশের সময় বেশ সতর্ক ছিলেন। তারা সেখানে একসঙ্গে না ঢুকে আলাদা-আলাদাভাবে প্রবেশ করেন।



মন্তব্য চালু নেই