ভ্যালেন্টাইন্স’র নতুন মিউজিক ভিডিও (ভিডিও সহ)

ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে এম আর হেলালে’র নতুন মিউজিক ভিডিও টেলিভিশন চ্যনেল গুলোতে সম্প্রচার হবে। একই সাথে এম আর হেলালে’র ফেইসবুক ফ্যান পেজে ও ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওটির ফুল এইচ.ডি পাওয়া যাবে। এছাড়া আলাদা ডাউনলোড পেজ থেকেও ভিডিওটি যে কেও সহযেই ডাউনলোড করতে পারবেন।

কলেজ জীবণের একটি কাহিনি অবলম্বনে নির্মিত ‘হয়নি বলা’ শিরনামের এ মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন শিল্পী নিজেই। এতে মডেল হিসাবে রয়েছেন এরফান উদ্দিন ও ফাহিমা ইসলাম তুরিন। এর আগে মিউজিক ভিডিওটির প্রোমো ইউটিউবে আপলোড করা হয়। ১৪ তারিখের পর থেকে একাধিক টেলিভিশন চ্যনেলে গানটি সম্প্রচার হবে।

এ বিষয়ে এম আর হেলাল বলেন, দর্শক শ্রতাদের মনেরজ্ঞনের জন্যই মিউজিক ভিডিওটি তৈরী করা। এতে এরফান ও তুরিন অনেক ভাল করেছে। এটি একটি কলেজ জীবণের কাহিনি অবলম্বনে নির্মিত হয়েছে। গল্প, ছেলেটি মেয়েটিকে ভালবাসে কিন্তু কখনও বলা হয়না। কল্পনাতে সে বার-বার হারিয়ে যায় মেয়েটিকে নিয়ে স্বপ্নের জগতে। তবে বাস্তবে কখনও বলতে পারেনা। অবশেষে মেয়েটি বিদেশে চলে যায় আর ছেলেটি ভিষন নিস্বঃঙ্গ হয়ে পড়ে।

ভিডিওধারন করেছেন বড়ুয়া সুরুজীৎ সিমন,ভিডিও এডিটিং করেছেন শিব্বির আহমেদ সুমন,গানটির কথা লিখেছেন নাজমুল হক ইমন ও সুর এবং কম্পোজ করেছেন রানা আখন্দ। তিনি বলেন, খুব সাধারন ভাবে গানটির মিউজিক কম্পোজিশন করা হয়েছে। আশাকরী দর্শক ও শ্রতাদের কাছে গানটি ভাল লাগবে।

https://www.youtube.com/watch?feature=player_embedded&v=OZi5fFvjgpg



মন্তব্য চালু নেই