ভ্যালেন্টাইনকে দিন এ বছরের স্পেশাল গিফট

‘ভালোবাসা মানে গোপন গোপন খেলা, ভালোবাসা মানে আর্চিস গ্যালারি…’ বাংলা ব্যান্ডের এই লাইনটি নিশ্চয়ই সকলের মনে আছে । কার্ড দেওয়ার পালা আবার এসে গেল ৷ কেননা সামনেই যে ভ্যালেনটাইন্স ডে । v-day মানেই, না বলা মনের গোপন কথাটি যেমন বলে ফেলার দিন, তেমন পুরনো সাথীটিকে নতুন করে খুঁজে পাওয়ার দিন । এক কথায় একে অপরের ভালোবাসার স্রোতে ভেসে যাওয়ার দিন ভ্যালেনটাইন্স ডে ।

তবে ভালোবাসার মানুষটি মুখের হাসি এই দিনের সেরা প্রাপ্তি । আর তাঁকে খুশি করতে হাজার কাজের চাপে আপনার সঙ্গই যথেষ্ট ৷ কিন্তু এইদিন বিশেষ কিছু উপহার আপনাদের ভালোবাসায় আনবে আলাদা মাধুর্য্য । কী ভাবছেন? কোন উপহার কিনবেন এইদিন আপনার প্রিয়জনের জন্য? ভাবনা ছেড়ে বরং একবার চোখ বুলিয়ে নিন এ লেখায় ৷ হালফিলের গিফটের নতুন ট্রেন্ড কী, তার সন্ধান দেওয়া হল আপনাদের জন্য ।

প্রথমেও একটা জিনিস মনে রাখা দরকার । উপহারের গুরুত্ব কখনও টাকার পরিমাপে দেখা উচিত নয় । কারণ ছোট, বড়, দামী, সস্তা সব উপহাররের সঙ্গে জড়িয়ে থাকে ভালোবাসা ও আন্তরিকতার ছোঁয়া, তাই কোনও উপহারই ছোট নয় ।

প্রথমেই থাকল এই বছরের সবথেকে চমকদার উপহারের খোঁজ । অনেকেই নিজের প্রিয় মানুষটিকে নরম পশমের ছোট্ট কুশন দিতে ভালোবসেন । কিন্তু একবার ভেবে দেখুন এই কুশনে যদি থাকে আপনাদের দুইজনের ছবি তাহলে কেমন হবে? কী চমকে গেলেন নিশ্চয়ই! তাহলে ভাবুন এই রকম একটা গিফট আপনার মনের মানুষটিকে দিলে সে কতটা খুশি হবে । এবারে ভ্যালেন্টাইন্স ডে রঙিন করে তুলতে পারেন এই পার্সোনালাইজিড কুশনে ৷ ছবি বা নাম লেখার জন্য বিভিন্ন অনলাইন সংস্থা তো আছেই, এছাড়া গিফটের দোকনেও এখন নাম লেখানোর ব্যবস্থা আছে৷ কফি মগে নাম লেখানোর চল অনেকদিনের, কিন্তু কুশনে নাম বা দুজনের ছবি আটকে এবারের ভি-ডে’কে স্পেশাল করে তুলতেই পারেন ৷
এছাড়া নীচে রইল নানা গিফটের সমাহার

ছেলেদের জন্য উপহার:

কার্ড, ফুল, মগ, সানগ্লাস, মানিব্যাগ, বডি স্প্রে, পারফিউম, কি-রিং, শেভিং কিটস, হাতঘড়ি, বেল্ট, পোশাক, সিডি, ফটোফ্রেম, পেন, টাই, ব্যাগ, আর সঙ্গীটি যদি পরতে ভালোবাসে তাহলে বইয়ের থেকে ভালো গিফট আর হয় না।

মেয়েদের জন্য উপহার:

কার্ড, ফুল, কফিমগ, সানগ্লাস, চকলেট, টেডি, আংটি, পেনডেন্ট, ব্যাগ, হাতঘড়ি, পারফিউম, গয়নার বক্স, ফুলদানি, পেইন্টিংস, ফটোফ্রেম, মোবাইল ফোন সেট, পোশাক, ডায়েরি, সিডি, বই।

তবে ভ্যালেনটাইন’স ডে-এ উপহার দেওয়া-নেওয়া শুধু মাত্র প্রেমিক প্রেমিকার মধ্যেই সীমাবদ্ধ নয় । স্বামী-স্ত্রী, বাবা-মা, ভাই-বোন, সন্তান এবং যে কোনো প্রিয় বন্ধুরকে এইদিন উপহার দিতে পারেন । ছোট একটি উপহার মানুষের সর্ম্পক আরও বেশি মধুর করে তোলে ।



মন্তব্য চালু নেই