শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার প্রত্যয় নিয়ে

ভোলায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী বর্তমান সরকারের ২য় মেয়াদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে উপলক্ষ্যে এক আলোচনা সভায় ভোলায় আ”লীগ নেতারা বলেন, আলীগের সভাপতি হিসাবে শেখ হাসিনা দেশে ফিরে এসে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ গুলোকে তিনি বাস্তবায়ন করে যাচ্ছে । আর উনি যদি ফিরে নাআসতেন তাহলে বঙ্গবন্ধুর সোনার বাংলা, তার স্বপ্ন বাস্তবায়ন করা কঠিন হয়ে যেত। বর্তমানে শেখ হাসিনার নেতৃতে বাংলাদেশ মধ্যম আয়ের দেশ এর দিকে এগিয়ে যাচ্ছে।তাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সবাইকেঐক্য বদ্ধ হয়ে কাজ করতে হবে।

রবিবার রাতে শহরের বাংলা স্কুল মোড়ে জেলা আ’লীগের কার্যলয়ে জেলা আ’লীগের অয়োজনে শেখ হাসিনার ৩৫ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবসে উপলক্ষ্যে এক আলোচনা সভায় বক্তার একথা বলেন।

এসময় তারা আরো বলেন,১৯৭৫ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে সপরিবারে হত্যার পর স্বামী-সন্তান সহ ৬ বছর বিদেশ কাটিয়ে ১৯৮১ সালের এদিনে নানা প্রতিকূলতার মধ্যে বিধ্বস্ত-রক্তাক্ত বাংলাদেশে ফিরে এসে দিয়ে দেশে ফিরে এসে আ্ওয়ামীলীগ,রাজনীতি ্ওজননীতি পুর্নগঠন করে । তার নেতৃত্বে আ্ওয়ামীলীগ ৩বার ক্ষমতায় এসে বাংলাদেশকে উন্নয়নের দিকে দাবিত করে নিয়ে যাচ্ছে।বর্তমানে শেখ হাসিনার নেতৃত্বে সমুদ্রসীমা বিজয়ের পর ভারতের সঙ্গে সীমান্ত চুক্তির কূটনৈতিক সফলতা পেয়েছে। এক সময় যারা এচুক্তি বিপক্ষে কথা বলেছে আজ তারা বুঝতে পেরেছে এই সীমান্ত চুক্তি বাংলাদেশের জন্য কত বড় বিজয়।কিন্তু বাংলাদেশ যখন এগিয়ে যাচ্ছে তখন একটি দল দেশের মধ্যে অরাজকাত করে উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চেয়েছিল। কিন্তু তারা ব্যার্থ হয়েছে ।তাদের সেই ধবংশাতক কর্মসূচী দেশের মানুষ মেনে নেয়নি।

বক্তারা আরো বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এই ৬ বছরে অনেক সফলতা পেয়েছে।ইতিমধ্যে দক্ষিন অঞ্চলকে ঢাকার সাথে যোগাযোগের জন্য পদ্মাসেতুর কাজ করছে বর্তমান সরকার।

এসময় তারা বিরোধী দলের প্রতি আহবান জানিয়ে বলেন , দেশের উন্নয়নের জন্য সকল ধরনের ধ্বংশাতক কর্মসূচী থেকে ফিরে আসুন তানাহলে বাংলার মানুষ আপনাদের কেক্ষমা করবেনা।আলোচনা সভাশেষে শেখ হাসিনার সুসাস্থ্য,দীর্ঘায়ু এবং বাংলাদেশের অগ্রগতি

সমৃদ্ধি কামনা করে দোয় মোনাজাত অনুষ্ঠিত হয়।আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আ”লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক আব্দুল মমিন টুলু। জেলা আ”লীগের সহ সভাপতি সৈয়দ আশরাফ হেসেন লাভুর সভাপত্তিতে এসময় আরো বক্তব্য রাখেন,সদর উপজেলার আ”লীগের সভাপতি ও সদর উপজেলার চেয়ারম্যান মোশারেফ হোসেন,সহ-সভাপতি আফসার উদ্দিন বাবুল,সদর উপজেলা আ”লীগের সাংগঠনিক সম্পাদক মো:আজিজুল ইসলাম,জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনামুল হক আরজু,ভোলা সদর মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি জাকির হোসেন তালুকদার,নাসিম উদ্দিন নাজু, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সম্পাদক মেজবাউদ্দিন, ছ্ত্রালীগের সাবেক সভাপতি যুবনেতা আবিদুল আলম আবিদ সহ আরো অনেকে। অনুষ্ঠানের সঞ্চালনা করেনকৃষক লীগ নেতা আব্দুর রহমান বাবুল ।



মন্তব্য চালু নেই