ভোটারবিহীন ভোটকেন্দ্র !

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের স্থগিত হওয়া তিন ওয়ার্ডের পুন:ভোট গ্রহণ চলছে। সোমবার সকাল ৮টা থেকে তিনটি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়। যা চলবে বিকেলে ৪টা পর্যন্ত।

৮নং ওয়ার্ডের ১৫১ নং কমলাপুর শেরেবাংলা রেলওয়ে উচ্চ বিদ্যালয় কেন্দ্র ঘুরে দেখা যায়, ভোটকেন্দ্রে সংশ্লিষ্ট কর্মকর্তা ছাড়া বাইরের কাউকে দেখা যায়নি। ভোটার উপস্থিতি নেই বললেই চলে। দুপুর ১২টা থেকে সাড়ে ১২টার মধ্যে একজন ভোটারও এ কেন্দ্রে দেখা যায়নি। প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং কর্মকর্তাসহ পোলিং এজেন্টদের কেন্দ্রের বাইরে ঘোরাঘুরি করতে দেখা গেছে।

কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা মো. রফিকুল ইসলামের জানান, এ কেন্দ্রে মোট পুরুষ ভোটার ২২৮৩ জন। এরমধ্যে সকাল ৮টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ভোট দিয়েছেন প্রায় ৫০০জন ভোটার। ৬টি বুথের মাধ্যমে ভোট গ্রহণ চলছে।

এদিকে দুপুর ১২টা পর্যন্ত ৮নং ওয়ার্ডের ১৫১ নং কমলাপুর শেরেবাংলা রেলওয়ে উচ্চ বিদ্যালয় কেন্দ্রে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

উল্লেখ্য, গত ২৮ এপ্রিল ঢাকা উত্তর-দক্ষিণ এবং চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে একযোগে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। তবে, ভোটগ্রহণের আগের রাতে ব্যালট ছিনতাই করে তা সিলমারা এবং স্বচ্ছ ব্যালট বাক্সে তা ঢুকিয়ে রাখা, কেন্দ্র দখল করে ভোটকেন্দ্রে পুলিশের উপস্থিতিতে প্রকাশ্যে ব্যালটে সিলমারা এবং নির্বাচনী সহিংসতার কারণে দক্ষিণের তিনটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করেছিল কমিশন।



মন্তব্য চালু নেই