ভেঙেই গেল রোনালদোর প্রেম

ক্রিস্টিয়ানো রোনালদোর জীবন থেকে আরো একটি অধ্যায়ের সমাপ্তি ঘটল। পর্তুগিজ তারকার জীবনে ইরিনা শায়াক তালিকার কত নম্বর- তা নির্ণয় করা কঠিন। তবে মনে হচ্ছিল এই ঘাটেই হয়তো শেষ নোঙর ফেলছেন তিনবারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলার। দীর্ঘ পাঁচ বছর একসঙ্গে অন্তরঙ্গ সময় কাটান দুজন। শেষ পর্যন্ত জীবনসঙ্গী হিসেবে পর্তুগিজ তারকাকে পেলেন না রাশিয়ান এই মডেল ও অভিনেত্রী।

বেশ কয়েক দিন ধরেই রোনালদো-শায়াক জুটির সম্পর্কের শেষ পরিণতি নিয়ে গুঞ্জন চলছে। গত সপ্তাহে সুইজারল্যান্ডের জুরিখে ব্যালন ডি’অর প্রদান অনুষ্ঠানের পর গুঞ্জনের পালে হাওয়া লাগে। লিওনেল মেসি বান্ধবী আন্তানেল্লা রোকুজ্জাকে নিয়ে উপস্থিত হলেও রোনালদোর সঙ্গে দেখা যায়নি শায়াককে। চার বছরের শিশু ছেলে অনুষ্ঠানে উপস্থিত থাকলেও বান্ধবীর অনুপস্থিতিই এ নিয়ে কৌতূহল বাড়িয়ে দেয়।

অবশ্য এর আগে ইরিনার এজেন্ট জানিয়েছিলেন, নিজস্ব ব্যস্ততার কারণেই ব্যালন ডি’অর প্রদান অনুষ্ঠানে যেতে পারেননি শায়াক। এবার সেই এজেন্টের মাধ্যমেই আসল সম্পর্ক ভেঙে যাওয়ার খবর। নিউইয়র্ক পোস্ট তার উদ্ধৃতি দিয়ে লিখেছে, ‘আমরা নিশ্চিত ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে সম্পর্কের পরিসমাপ্তি টেনেছেন ইরিনা শায়াক।’

ঠিক কী কারণে দীর্ঘ পাঁচ বছর পর আলাদা পথে হাঁটলেন দুই জগতের দুই তারকা? তা নিশ্চিত নয়। তবে গুঞ্জন আছে, রোনালদোর মায়ের সঙ্গে সম্পর্কটা ভালো যাচ্ছিল না ইরিনার। পর্তুগিজ তারকার মায়ের ৬০তম জন্মদিনে উপস্থিত হতে চাননি রুশ মডেল- এমন সংবাদ বেরিয়েছে পর্তুগালের স্থানীয় গণমাধ্যমে।

তবে পরিবারের সঙ্গে খারাপ সম্পর্কের বিষয়টি উড়িয়ে দেন তার এজেন্ট। বলেন, ‘রোনালদোর পরিবারের সঙ্গে খুব ভালো সম্পর্ক ছিল তার। দুজনের পরিবার সম্পর্কে যেকোনো ধরনের নেতিবাচক গুঞ্জন সম্পূর্ণ মিথ্যা। এগুলো সম্পর্ক ভাঙার কারণ নয়। আপাতত ইরিনা এ নিয়ে কোনো মন্তব্য করবেন না।’



মন্তব্য চালু নেই