ভিন্নধর্মী প্রচারনায় মম (ভিডিও)

সিনেমা মুক্তির দিনক্ষণ ঘনিয়ে আসলে তারকাদের ভাবনা থাকে সিনেমা নিয়েই। মনের অগোচরে গেয়ে ওঠে সিনেমার গান অথবা সংলাপ। তেমনি লাক্স চ্যানেল আই সুপারস্টার জাকিয়া বারী মম মনের অজান্তে গেয়ে উঠছেন ছুঁয়ে দিলে মন…তুমি ছুঁয়ে দিলে মন।

সম্প্রতি প্রকাশিত একটি ভিডিওতে দেখা যায়, মোবাইলে সেলফি তোলার সময় তিনি গুন গুন করে গাইছেন ‘ছুঁয়ে দিলে মন’ গানটির কিছু অংশ। তিনি তখন বলেন, ‘কিছু করার নেই আমার শয়নে স্বপনে ছুঁয়ে দিলে মন। পাশাপাশি ভিডিওতে দর্শকদেরও ছুঁয়ে দিলে মন সিনেমাটি দেখার আমন্ত্রন জানান তিনি। মম তার ফেসবুক পেজে এ ভিডিওটি প্রকাশ করেন। মূলত সিনেমার প্রচারনার জন্যই মমর ভিন্নধর্মী এ আয়োজন।

শিহাব শাহিন পরিচালিত ছুঁয়ে দিলে মন সিনেমাটি চলতি বছরের ১০ এপ্রিল সারা দেশে মুক্তি পাচ্ছে। এ সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরেফিন শুভ ও জাকিয়া বারী মম। এ ছাড়া আরও অভিনয় করেছেন আলীরাজ, মিশা সওদাগর, আনন্দ খালেদসহ অনেকে।

জিরোনা এন্টারটেইনমেন্টের ব্যানারে প্রকাশিত অ্যালবামটিতে গান রয়েছে ছয়টি। গানগুলো লিখেছেন- মারজুক রাসেল, সাজু খাদেম, শাহান কবন্ধ, সিরাজুম মনির ও সোমেশ্বর অলি। সুর করেছেন হাবিব ওয়াহিদ ও সাজিদ সরকার। আর কণ্ঠ দিয়েছেন হাবিব, তাহসান, কনা, ইমরান, শাকিলা, শাওন, নির্জন হাবিব।

নিলার মনের কথা (ভিডিও) : দেখতে এখানে ক্লিক করুন…

‘শূন্যে থেকে আসে প্রেম’ গানের ভিডিও:

https://www.youtube.com/watch?feature=player_embedded&v=M_QxpbIWAlc



মন্তব্য চালু নেই