ভক্তদের চমকে দিতে নতুন রূপে সানি ! (ভিডিও)

আরও একবার নিজের ভক্তদের চমক দিতে প্রস্তুত প্রাক্তন পর্ণস্টার ও বলিউড অভিনেত্রী সানি লিওন। সানি অভিনীত আসন্ন ছবি ‘এক পেহেলী লীলা’র নতুন একটি গান রিলিজ হয়েছে। লীলার ‘তেরে বিন নাহি লাগি’ গানটির শ্যুটিংয়ে পর্দায় আরও সাহসী ও রগরগে আর্কষনীয় ভূমিকায় দেখা গিয়েছে লাস্যময়ী এই প্রাক্তন পর্ণস্টারকে।

এই গানে জয় ভানুশালী ও রজনীশ দুগ্গলের সঙ্গে রোম্যান্স দৃশ্যে দেখা গেছে বেবি ডলকে। এই গানে সানি তাঁর শরীরী বিভঙ্গে আগের সমস্ত ছবিকে ছাপিয়ে গেছে। কিছুদিন আগেই প্রকাশিত হয়েছ্লি লীলার ট্রেইলার। একটি পুর্নজন্মের কাহিনী নিয়ে তৈরি হয়েছে এর চিত্রনাট্য। এই ছবিতে একের অধিক চরিত্রে দেখা যাবে তাঁকে। সেক্সি সিনে ভরপুর থাকলেও এই ছবিতে রোমাঞ্চ ও চটক দুইই রয়েছে। ছবিটির পরিচালক বেবি খান। সানি ছাড়াও এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন জয় ভানুশালী, রজনীশ দুগ্গল ও রাহুল দেব।

তবে এই ছবির আরও একটি চমক থাকছে যা হলো ঐশ্বরিয়া-সালমান অভিনীত ‘ঢোলি তারো ঢোল বাজে’ গানের সঙ্গে ফের নাচের দৃশ্যে দেখা যাবে সানিকে। এই ছবির একটি জনপ্রিয় ডায়লগ- ‘সাকসেস কা শর্ট কাট হ্যায় শর্ট স্কার্ট’। আগামী ১০ ই এপ্রিল মুক্তি পাবে সানি অভিনীত ‘এক পহেলী লীলা’।

সূত্র: টাইমস অফ ইন্ডিয়া



মন্তব্য চালু নেই