ব্রুনাকে নিয়ে নেইমার-বিবারের দ্বন্দ্ব তুঙ্গে

প্রখ্যাত পপ-গায়ক জাস্টিন বিবার এবং ব্রাজিলীয় ফুটবল তারকা নেইমার দ্য সিলভা স্যান্টোস জুনিয়রের মধ্যে দ্বন্দ্ব একেবার তুঙ্গে। আর দ্বন্দ্বের সূত্রপাত হয়েছে নেইমারের বান্ধবী ব্রুনা মাহ্‌কুইজিনিকে নিয়ে।

গতকাল রবিবার ব্রাজিলের একটি সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, বিশ্বকাপ যোগ্যতা অর্জন পর্বের ম্যাচ খেলতে গত সপ্তাহে রিওতে গিয়েছিলেন নেইমার। তাঁর সঙ্গে ছিলেন বান্ধবী ব্রুনা। ঘটনাচক্রে সেই সময় একটি লাইভ কনসার্ট অনুষ্ঠান করতে গিয়েছিলেন বিবারও।

ঘনিষ্ঠ বন্ধু নেইমারের জন্যই বিবার সেখানে একটি পার্টির আয়োজন করেছিলেন। কিন্তু পার্টিতে ব্রুনাকে নিয়ে নেইমার পৌঁছনোর পরেই দ্রুত পাল্টে যেতে থাকে পরিবেশ। ওই সংবাদমাধ্যম দাবি করেছে, কার্যত জোর করে নেইমারের কাছ থেকে ব্রুনাকে ছিনিয়ে নিয়ে গিয়ে তাঁর সঙ্গে নাচেন কানাডার ২৩ বছর বয়সের জনপ্রিয় পপ-গায়ক বিবার।

এখানেই শেষ নয়। নাচের মধ্যেই ব্রুনাকে তিনি আপত্তিকর ইঙ্গিতও করেন। গোটা ঘটনা চোখ এড়ায়নি নেইমারের। মেজাজ হারিয়ে ফেলেন তিনি। তৎক্ষণাৎ ব্রুনাকে নিয়ে পার্টি ছেড়ে বেরিয়ে যান নেইমার। পরে নিজের ভুল বুঝতে পেরে বিবার ক্ষমা চেয়ে নেন নেইমার এবং তাঁর বান্ধবী ব্রুনার কাছে।

কিন্তু তাতে পরিস্থিতির কোনও পরিবর্তন হয়নি। ওই পত্রিকার বক্তব্য অনুযায়ী, নেইমার নাকি বিবারকে জানিয়ে দেন, ভবিষ্যতে তাঁর সঙ্গে কোনোরকম সম্পর্ক রাখতে চান না। বিবার যেন তাঁকে আর বিরক্ত না করেন।



মন্তব্য চালু নেই