ব্যাচেলর পার্টিতে ট্র্যাজেডি, বিকলাঙ্গ হয়ে গেলেন হবু বর!

বিয়ের আগের ব্যাচেলর পার্টি বিয়ের চেয়ে কম মজার নয়। অবিবাহিত জীবনের শেষ পার্টিটা তাই ব্যাপক আনন্দঘন হয়ে থাকে কিন্তু হবু বর ও কনের ব্যাচেলর পার্টির উচ্ছ্বাস অবশেষে ট্র্যাজিডিতে রূপ নিলো।

ঘর বাঁধার স্বপ্ন দেখছিলেন ৩৯ বছর বয়সী ব্রেট গ্রিনফিল্ড এবং তার প্রেমিকা ২৯ বছরের মেগ আলেক্সান্ডার। ফ্লোরিডার নেপলসে দুজন ছুটে গেলেন ব্যাচেলর পার্টির মজা নিতে। পরিবারের মানুষরাও ছিলেন তাদের উন্মাদনাকে আরেকটু উস্কে দিতে। সমুদ্র সৈকতে সবাই ফুটবল খেললেন। এর পর গ্রিনফিল্ড ঠিক করলেন কিছুক্ষণ সাঁতার কাটবেন তিনি। আর সে কাজটি করতে গিয়েই প্যারালাইজড হয়ে পড়লেন হবু বর।

মেগ বললেন, ব্রেট সাঁতার কাটতে গেলেন। হঠাৎ করেই আমার বন্ধু কেলসে বললেন, ব্রেট এভাবে সাঁতরাচ্ছে কেন? ও এভাবে ভেসে রয়েছে কেন? স্বাভাবিক বলে কিছু মনে হলো না। সে যেন নির্বোধের মতো কিছু একটা করে যাচ্ছে পানিতে।

কেলসি ছিলেন পেশায় একজন নার্স। তিনি অস্বাভাবিক বিষয়টা খেয়াল করলেন। তিনিই ব্রেটকে তুলে আনতে গেলেন। আনার সময়ও নাকি ব্রেট পানিতে কেবল ভাসছিল। ব্রেট নড়াচড়া করতে পারছিল না।

তাকে নেওয়া হলো ফোর্ট মাইয়ার্সের প্যারামেডিক আর্টিফাইড গ্রিন হিল টু মেমোরিয়াল হসপিটালে। চিকিৎসকরা জানালেন, তার ঘাড়ের নিচ থেকে প্যারালাইজ হয়ে গেছে। এখন বিকলাঙ্গ তিনি। হঠাৎ করেই এমনটা হয়ে গেলো। যেন তিনি বালুতটে জোরালো আঘাত পেয়েছেন মস্তিষ্কে। গ্রিনফিল্ডের এ অবস্থা থেকে বেরিয়ে আসার সম্ভাবনা মাত্র ১ শতাংশ।

হবু কনে সবাইকে বলছিলেন, এই ১ শতাংশের ওপরই বিশ্বাস আনছি আমি। কারণ এটা ব্রেট। কেউ পারলে সেই করতে পারবে। সে যেকোনো মানুষের ধারণার চেয়েও অনেক বেশি পরিশ্রমী মানুষ।

তাদের বিয়ের দিনক্ষণ পেরিয়ে গেছে ১০ সপ্তাহ হয়েছে। তার চিকিৎসা চলছে।

দুই হবু বর-কনের বন্ধু ‘গোফান্ডমি পেজ’-এ ব্রেটের চিকিৎসায় সহায়তার জন্য ফান্ড গঠন করেছেন। তার সুস্থ হয়ে ওঠা এবং পরিবার গঠনের জন্য ইতিমধ্য ছয় দিনে ৯০ হাজার ডলার সহায়তা এসেছে।

এখন ব্রেট ইন্টেনসিভ কেয়াল ইউনিটে রয়েছেন। কথা বলতে পারেন না। বিকলাঙ্গ হয়ে পড়ে রয়েছেন।

বিশেষজ্ঞরা বলছেন, ব্রেটের সুস্থ হয়ে ওঠার জন্য মেগ এর ভালোবাসা সবচেয়ে গুরুত্বপূর্ণ ওষুধ হবে। মেগের এই বিশ্বাস ও সাহস ধরে রাখতে হবে। এই অনাকাঙ্ক্ষিত বেদনাদায়ক ঘটনার পরও মেগ এবং দুজনের বন্ধুরা হাল ছাড়তে রাজি নন। তাদের চেষ্টার কোনো ত্রুটি থাকবে না। সবাই প্রার্থনা করছেন, ঈশ্বর তাদের সহায় হোন। সূত্র: ফক্স নিউজ



মন্তব্য চালু নেই