ব্যাকুল ঐশ্বরিয়া

বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাইকে নিয়ে ভক্তকূল, নির্মা এবং প্রযোজকের যতই আগ্রহ থাকুক না কেন- কন্যা আরাধ্যই তার প্রথম প্রাধান্য। দীর্ঘ বিরতি শেষে রূপালী পর্দায় ফিরছেন তিনি, এ খবর সবার জানা। তবে তার শুটিং কিংবা অভিনয়- মেয়ের কোন চাহিদা অপূর্ণ রেখে নয়।

সম্প্রতি ফ্রান্স সরকারের তরফ থেকে সম্মাননা প্রদান করা হয় বচ্চন কূলবধূঁকে। অনুষ্ঠানে যোগ দিতে স্বামী অভিষেক বচ্চন এবং মেয়ে আরাধ্যকে সঙ্গে নিয়েই ফ্রান্সে উড়াল দেন তিনি। সে সময় ঠান্ডা লেগে শরীর খারাপ ছিল আরাধ্যর। আর তাই এক মুহুর্তও মা ছাড়া থাকতে চাইছিল না।

শোনা যায়, অনুষ্ঠানচলাকালীন সময়েও মেয়েকে কোলে নিয়ে বসেছিল ঐশ্বরিয়া। সম্মাননা ঘোষনা করা হলে স্বামীর কাছে আরাধ্যকে রেখে মঞ্চে ওঠেন ৪১ বছর বয়সী এ অভিনেত্রী। কিছু সময় পর হঠাৎ করে মায়ের নাম করে কাঁদতে থাকে ৩ বছর বয়সী আরাধ্য। কান্না কানে যেতেই এক মুহুর্ত সময় নষ্ট না করে স্টেজ থেকে নেমে প্রায় দৌড়ে গিয়ে মেয়েকে কোলে নিয়ে শান্ত করেন তিনি।

পরে জানা যায়, স্টেজে উঠে যখন আরাধ্যাকে কাঁদতে দেখেন তখন নাকি কোথায় আছেন কি করছেন সব ভুলে যান তিনি । তখন একটাই চিন্তা ছিল কী করে আরাধ্যার কান্না থামাবেন। বাকি দর্শক কী মনে করল বা কে কী বলল তার নাকি পরোয়া করেননি ব্যাকুল এই মা। আর মা মেয়ের এমন দৃশ্য দেখে কেউ কিছু মনে করতে পারে?1



মন্তব্য চালু নেই