বেলকুচিতে কেমিক্যাল ব্যবসায়ীদের সংঘর্ষে এসিড দগ্ধ ৪

রাজগঞ্জের তাঁতসমৃদ্ধ এলাকা বেলকুচিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রং ও কেমিক্যাল ব্যবসায়ী দু’পক্ষের মধ্যে সংঘর্ষে পথচারীসহ চারজন এডিস দগ্ধ হয়েছেন।

এরা হলেন, উপজেলার নাগগাতি গ্রামের মৃত হারুন-অর-রশিদ সরকারের ছেলে অসিম সরকার (৩৫), তামাই গ্রামের মৃত মোন্নাফ হোসেনের ছেলে হেলাল উদ্দিন (৫০), ওমর আলীর ছেলে দুই ছেলে আব্দুল গফুর (৪২) ও হযরত আলী (৩০)।
শুক্রবার সকাল ১১টার দিকে উপজেলার তামাই বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

দগ্ধদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় অসিম ও হেলালকে ঢাকা বার্ন ইউনিটে পাঠানো হয়েছে এবং বাকিদের বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বেচা-কেনা নিয়ে ওই বাজারের রং ও কেমিক্যাল ব্যবসায়ী লতিফ ফকির ও মাহবুব আলীর মধ্যে দীর্ঘদিন ধরে ব্যবসায়ীক দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে শুক্রবার সকালে উভয়ের মধ্যে তর্কবিতর্কের একপর্যায়ে সংঘর্ষ বেধে যায়। এ সময় লতিফ ফকিরের সমর্থকরা প্রতিপক্ষের লোকজনকে লক্ষ্য করে এসিড ছুড়ে মারে। এতে পথচারী অসিম, হেলাল উদ্দিন এবং ব্যবসায়ী মাহবুবের দুই ভাই আব্দুল গফুর ও হযরত আলী দগ্ধ হয়।

বেলকুচি থানার উপ-পরিদর্শক (এসআই) আমিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



মন্তব্য চালু নেই