বেরোবি সাংবাদিক সমিতি : সভাপতি তপন ও সম্পাদক সংগ্রাম নির্বাচিত

এইচ. এম নুর আলম, বেরোবি প্রতিনিধি: রংপরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বেরোবিসাস) আগামী ২০১৭ সালের কার্যকরী কমিটিতে সভাপতি পদে তপন কুমার রায় (দৈনিক সংবাদ) ও সাধারণ সম্পাদক নুর ইসলাম সংগ্রাম (দ্যা রিপোর্ট ও দৈনিক রংপুর চিত্র) সদস্যদের প্রত্যেক্ষ ভোটে নির্বাচিত হয়েছেন।

বুধবার দুপুর ২ টায় একাডেমিক ভবন-২ এ সমিতির গঠনতন্ত্র অনুসারে নির্বাচন অনুষ্ঠিত হয়।

১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি এইচ. এম নুর আলম (দৈনিক মায়া বাজার), যুগ্ম সম্পাদক ওমর ফারুক ( নতুন বার্তা), কোষাধ্যাক্ষ মাহফুজুল ইসলাম বকুল (দৈনিক সকালের খবর ও যুগের আলো), প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোবাশে^র আহমেদ (দৈনিক ইত্তেফাক), দপ্তর সম্পাদক ইভান চৌধুরী ( বহুমাত্রিক.কম), ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সালমান হাফিজ (বিডি২৪লাইভ.কম) এবং কার্যকরী সদস্য মো: শাকিবুর রহমান শাহীন (ক্যাম্পাসলাইভ২৪.কম), মো: সাইফুল ইসলাম (যায় যায় দিন ও বায়ান্নর আলো), আল আমীন হোসাইন।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড. আর এম হাফিজুর রহমান সেলিম প্রধান নির্বাচন কমিশনার ও জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আলী সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করে এই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

এদিকে নবনির্বাচিত কমিটিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. একে এম নূর-উন-নবী, বেগম রোকেয়া বিশ^বিদ্যালয় শিক্ষক সমিতির পক্ষে সমিতির সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধান, বিশ^বিদ্যালয়ের প্রক্টর মীর তামান্না ছিদ্দিকা, বঙ্গবন্ধু পরিষদ (শিক্ষক) এর সদস্য সচিব মশিউর রহমান, রংপুর টেলিভিশন সাংবাািদক ফোরামের পক্ষে সাধারণ সম্পাদক লিয়াকত আলী বাদল সহ একাধিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এছাড়াও নতুন কমিটিকে বিদায়ী কমিটির পক্ষ থেকে সভাপতি শাকিবুর রহমান শাহীন অভিনন্দন জানিয়েছেন।



মন্তব্য চালু নেই