বেরোবিতে ভাইভা দিতে এসে ৪ শিক্ষার্থী আটক

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন ইউনিটে ভাইভা দিতে এসে ৪ শিক্ষার্থী আটক করা হয়েছে।আজ সকাল ও দুপুর বেলায় ৬টি অনুষদের ভর্তিচ্ছু শিক্ষার্থীরা ভাইভা দিতে এলে ভাইভা বোর্ড তাদের কাগজপত্র জাল পাওয়ায় প্রশাসনের হাতে তুলে দেয়।

তারা হলো-হাসান মিয়া,পিতা:সবুজ মিয়া,গ্রাম ডাকাতিয়া,ভালুকা ,ময়মনসিংহ।সে এফ ইউনিটে ভাইভা দিতে এসেছিল।বি ইউনিটে ভাইভা দিতে আসা অপর শিক্ষার্থী হলো মনিরুজ্জামান,পিতা:বাবুল মোল্লা,গ্রাম:উমর বখত,শালথা ,ফরিদপুর। সি ইউনিটে ভাইভা দিতে আসা বাকী দুইজন হলো কামরুল হাসান, পিতা:মাহফুজার রহমান, পাগলাপীর, রংপুর এবং আবু বকর সিদ্দীক,পিতা:আঃ রশিদ, সখীপুর, টাঙ্গাইল।

এরা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় প্রকৃত আবেদনকারি বলে জানা যায়।তবে ভর্তি পরীক্ষার এদের হয়ে অন্যরা অংশগ্রহণ করে । এদের পেছনে বড় ধরণের জালিয়াত চক্র আছে বলে মনে করেন অনেকেই।

এ রিপোর্ট লেখা পর্যন্ত আটককৃতরা বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির হেফাজতে আছে।তবে পাবলিক পরীক্ষা আইনে তাদের বিরুদ্ধে মামলা গ্রহনের প্রস্তুতি চলছে বলে জানান, পুলিশ ফাঁড়ির এসআই শফিকুল ইসলাম।

উল্লেখ্য যে,বেরোবিতে পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয় ১৩ মে এবং ভাইভা চলেেছ ১৮ ও ১৯মে। এ বছর ২০১৪-১৫ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষায় ১হাজার ১৯৫ টি আসনের বিপরীতে আবেদন জমা পড়েছিল ৯০ হাজার ৪০২ টি।



মন্তব্য চালু নেই