বুড়িগঙ্গায় আরও লাশ উদ্ধার, নিহতের সংখ্যা বেড়ে ১৬

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার আলীগঞ্জ খেয়াঘাট সংলগ্ন বুড়িগঙ্গা নদীতে যাত্রীবাহী ট্রলার ডুবির ঘটনায় আরো পাঁচজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে ১৬ জনের মৃতদেহ উদ্ধার করা হলো।

শনিবার সকাল ৭টার দিকে এই পাঁচজনের মৃতদেহ উদ্ধার করা হয়। এদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন- মাদ্রাসা ছাত্র হাবিব (১৩)। তিনি লালবাগ শহীদ নগর এলাকার আ. আজিজের ছেলে।

এর আগে শুক্রবার সকাল ১০টায় জমিলা খাতুন (৬৫), বিকেলে রাসেল (২২) ও রাত ৭টায় আলমগীর হোসেনের (৩০) মৃতদেহ উদ্ধার করা হয়।

জমিলা খাতুন ঢাকার লালবাগ শহীদনগর এলাকার মৃত আবদুর রশিদের স্ত্রী, রাসেল শহীনগর এলাকার রাজকুমারের ছেলে ও আলমগীর লালবাগ শহীদ নগর এলাকার কোরবান আলীর ছেলে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মমতাজউদ্দিন জানান, শনিবার সকালে আর পাঁচজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এনিয়ে ১৬ জনের মৃতদেহ উদ্ধার করা হলো।

নারায়ণগঞ্জের বক্তাবলী নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার জন্য ‘অভিযুক্ত’ বালুবাহী এমভি সাথী নামের নৌযানটি আটক করে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় নিয়ে গেছে পুলিশ।

নারায়ণগঞ্জের পাগলার আলীগঞ্জ এলাকায় বৃহস্পতিবার দুপুর ১টায় বালুবাহী এমভি সাথী নামের একটি নৌযানের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

বুড়িগঙ্গায় মৃতের সংখ্যা বেড়ে ১১, নিখোঁজ ৪



মন্তব্য চালু নেই