বিয়ে প্রত্যাখ্যান : প্রেমিকের মুখে অ্যাসিড ছুড়লেন প্রেমিকা

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় প্রেমিকের মুখে অ্যাসিড ছুড়ে মারলেন প্রেমিকা। ঘটনাটি ঘটেছে ভারতের ব্যাঙ্গালুরুর বিজয়নগরে। ৩২ বছর বয়সী প্রেমিকের মুখে অ্যাসিড নিক্ষেপ করেছে ২৬ বছর বয়সী এক প্রেমিকা।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, দীর্ঘ সাড়ে তিন বছরের প্রেমের সম্পর্ককে পরিণয়ের বন্ধনে আবদ্ধ করতে চেয়েছিলেন প্রেমিকা। কিন্তু সেই প্রস্তাবে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে তিনি এই কাণ্ড ঘটিয়েছেন।

প্রেমিকা লিদিয়া ব্যাঙ্গালুরুর বিক্রম হাসপাতালে নার্সের চাকরি করেন। কাপড় ব্যবসায়ী প্রেমিক জয়কুমারের সঙ্গে তিন থেকে চার বছরের সম্পর্ক তার।

বিভিন্ন সময়ে তিনি জয়কুমারকে বিয়ের প্রস্তাব দেন। কিন্তু ধর্ম আলাদা হওয়ার কারণে জয়কুমার তার সেই প্রস্তাব প্রত্যাখ্যান করে অন্য কাউকে বিয়ের প্রস্তুতি নিচ্ছিলেন।

লিদিয়া এতে ক্ষিপ্ত হয়ে কঠোর পদক্ষেপ নেন। জয়কুমারের মুখে অ্যাসিড নিক্ষেপ করেন তিনি। গুরুতর আহত জয়কুমারকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে; সেখানে তার চিকিৎসা চলছে। অন্যদিকে প্রেমিককে অ্যাসিড নিক্ষেপের অভিযোগে বিজয়নগর পুলিশ মঙ্গলবার বিকালে প্রেমিকা লিদিয়াকে গ্রেফতার করেছে।

উল্লেখ্য, গতবছরের জানুয়ারি মাসেও ভারতের উত্তর প্রদেশের বিজনৌরের মান্দাওয়ার থানার ইনামপুর গ্রামে একই ঘটনা ঘটে। বছর বাইশের সূর্যের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল উনিশ বছরের আফরিনের। হিন্দু সম্প্রদায়ের যুবক সূর্য ধর্মের কারণে মুসলিম সম্প্রদায়ের আফরিনকে বিয়ে করতে অস্বীকার জানায়। এতে ক্ষিপ্ত হয়ে আফরিন সূর্যের উপর অ্যাসিড নিক্ষেপ করে।

দু’জনের মধ্যে যোগাযোগ থাকলেও প্রেম ছিলনা বলে পুলিশকে জানিয়েছিলেন সূর্য। আফরিনের জন্মদিনের অনুষ্ঠানে এক বন্ধুর সঙ্গে তার বাড়িতে গিয়েছিল সূর্য। সেদিন রাতে খাওয়া দাওয়ার পর বাড়ি ফেরার পথ ধরে সূর্য ও তার বন্ধু। এরপরেই ফোন করে তাকে ফের ডাকেন আফরিন। সূর্য বাড়িতে ঢুকতেই তার মুখে অ্যাসিড ছোঁড়েন আফরিন।



মন্তব্য চালু নেই