বিয়ের তারিখ ঠিক হয়েছে ৬ বছর আগে : ক্যাটকে পাশে নিয়ে জানালেন রণবীর

রণবীর কাপুর আর ক্যাটরিনা কাইফের গোপন ডেটিংয়ের খবর জেনেই সন্তুষ্ট থাকতে হয় ভক্তদের। সেখানে এই দুই তারকা জুটির বিয়ের খবর তো অধরা। কিন্তু সেই গোপন রহস্য এবার উন্মোচিত করলেন রণবীর। জানালেন, তার বিয়ের তারিখ নাকি ছয় বছর আগে থেকেই ঠিক করা রয়েছে। অতিসম্প্রতি একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন রণবীর আর ক্যাট। সেখানে তাদের সরাসরি প্রশ্ন করা হয়, বিয়ে কবে করছেন?রণবীর কাপুর বলেন, যদিও বিয়ের বিষয়টা অনেক গোপনীয়। কিন্তু আমি মনে করি, এসব খবর চাপাও রাখা যায় না। আমরা অভিনয়শিল্পের সঙ্গে জড়িত। আমার বিয়ের দিন তারিখ ছয় বছর আগে থেকে নির্ধারিত হয়ে রয়েছে। এটা আমার জীবনের দারুণ একটি দিন। তবে এ নিয়ে এখনি কোনো পরিকল্পনা নেই।

দর্শকদের বলতে থাকেন রণবীর, আমি প্রেমে পড়েছি এবং এর প্রতি আমি দায়িত্বশীল ও প্রতিশ্রুতিবদ্ধ। আমিই আমার বিয়ের সেই দিনটির কথা ঘোষণা করতে চাই। তাই দিনটি খুঁজে বের করার চেষ্টা করে বিষয়টিকে তিক্ত না করলেই ভালো করবে মিডিয়া।

গত সপ্তাহে সবার মনের মতো এই জুটি মালদ্বীপে গিয়েছিলেন ছুটি কাটাতে। মূলত সেখানে রণবীরের পরিবারের সঙ্গে গিয়েছিলেন ক্যাট। মনে হচ্ছে, শুধু রণবীরেরই নয় তার পরিবারেরও মন জয় করেছেন ক্যাট।
সূত্র : ইন্ডিয়া টুডে



মন্তব্য চালু নেই