বিশ্বের সবচাইতে মোটা সুন্দরীদের দেখুন (ভিডিওসহ)

মোটা হলেই কি সুন্দরী হওয়া যায় না? কিংবা সুন্দরী হওয়া মানেই কি কেবল স্লিম হওয়া? আপনার সেই ধারণা একদম বদলে দেবেন টেস হলিডে নামক এই অন্যরকম আবেদনময়ী সুন্দরী! এই মুহূর্তে বিশ্বের সবচাইতে মোটা ও দারুণ আবেদনময়ী মডেল তিনিই। এক সন্তানের জননী এই মেয়েটি বলতে গেলে নাড়িয়ে দিয়েছে মডেলিং দুনিয়ার ভিত্তি।

যেখানে দারুণ স্লিম ও আকর্ষণীয় শরীর ছাড়া মডেল হওয়া অসম্ভব, এই মেয়েটি সেখানে পেশাদার মডেলদের খাটায় নাম লিখিয়েছেন ২৬০ পাউনড ওজন নিয়েও! অবিশ্বাস্য মনে হচ্ছে? কিন্তু আসলে এটাই সত্যি। কেন তিনি পাচ্ছে মডেল হবার স্বীকৃতি? সেটা অবশ্য তার দারুণ আবেদনময় ছবিগুলো দেখলেই বুঝতেই পারবেন।

হ্যাঁ, পশ্চিমা দেশে প্লাস সাইজ মডেল আছে বৈকি। কিন্তু তারা সকলেই সাইজ ৮ থেকে ১৬ এর মাঝে এবং কমপক্ষে তাঁদের উচ্চতা ৫ ফুট ৮ ইঞ্চি। অন্যদিকে ২৬০ পাউনড ওজনের এই মডেল টেস হলিডের উচ্চতা মাত্র ৫ ফুট ৫ ইঞ্চি। কম বয়সেই তাঁকে শুনতে হয়েছিল যে তিনি এই উচ্চতা ও ওজন নিয়ে কখনোই মডেল হতে পারবেন না। তবে টেস কখনো নিজেকে হেরে যেতে দেননি, স্বপ্ন দেখা বন্ধ করেননি। ক্রমাগত চেষ্টা চালিয়ে গেছে নিজের ইচ্ছা পূরণ করার। এবং এখন সত্যি হয়ে গেছে তার স্বপ্ন। নামকরা একটি এজেন্সির সাথে মডেল হিসাবে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

ব্যক্তিগত জীবনে স্বামীর সাথে সুখী এই ২৯ বছর বয়স্ক প্লাস সাইজ মডেল জানান, ছোটবেলা থেকেই এই বাড়তি ওজন নিয়ে তিনি ছিলেন নানান রকম হয়রানির শিকার। কখনো অন্য লোকের কথা শোনার হাত থেকে রেহাই পান নি। মডেল হতে চাইতেন বলে বন্ধুরা ঠাট্টা করতো তাঁকে নিয়ে, কেবল মা-ই তাঁকে সর্বদা সাহস জুগিয়ে গেছে। টেস আরও মনে করেন যে এখনই সময়, দৃষ্টি ভঙ্গি বদলের। প্রত্যেকেরই উচিত নিজের শরীর নিয়ে সন্তুষ্ট থাকে, কেননা এই শরীরটি তার নিজের ও এটা নিয়েই বেড়ে উঠেছেন তিনি।

এই মুহূর্তে টেসিই ইন্ডাস্ট্রির সবচাইতে বেশি ওজনের মডেল। ভাবছেন, মোটা হলে আবেদনময়ী হয়ে হওয়া যায় না? আপনার এই ধারণা ভীষণ ভাবে ভুল প্রমাণ করবেন এই আমেরিকান সুন্দরী এবং রীতিমত চমকে দেবে আপনাকে। দেখুন টেস হলিডের দারুণ আবেদনময় কিছু ছবি, এই ছবিগুলোর কারণেই আজ তিনি পেশাদার মডেল।

111110

1127

111112

1111111

11111111111

11111111

11111111111111

 

 

 

 

 

 



মন্তব্য চালু নেই