রেজুখালের উপর ব্রীজ নিমার্ণ প্রকল্পের ভিত্তি প্রস্তুর স্থাপনকালে এমপি বদি

বিরোধী জোট সরকারের উন্নয়ন বাধাগ্রস্থ করছে

কক্সবাজারের উখিয়ার খরস্রোতা জোঁয়ার ভাটার রেজু খালের উপর দীর্ঘ প্রতিক্ষিত ব্রীজ নিমার্ণ প্রকল্পের ভিত্তি প্রস্তুর স্থাপন কালে উখিয়া-টেকনাফ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি বলেছেন, সরকার আগামী ৪ বছরে কক্সবাজারের বিভিন্ন উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের এক লাখ কোটি টাকার উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের পরিকল্পনা হাতে নিয়েছে। কিন্তু বিরোধী জোট অবরোধ হরতাল ও বিক্ষোভের নামে দেশব্যাপী নাশকতা ও সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে গৃহীত উন্নয়ন কাজ ব্যাহত করছে।

তিনি বলেন, নাইক্ষ্যংছড়ি, রামু, উখিয়া এলাকায় সংযুক্ত হাতিমোরা রেজুখালের উপর একটি ব্রীজের অভাবে এলাকার প্রায় অর্ধ লক্ষ মানুষকে সারা বছর দূর্ভোগ পোহাতে হয়েছে। আজ এ খালের উপর ব্রীজ নিমার্ণ প্রক্রিয়া শুরু করা হয়েছে। এভাবে উপজেলার বিভিন্ন স্থানে উন্নয়ন কাজ অব্যাহত রয়েছে। কিন্তু অবরোধের কারণে সংশ্লিষ্ট ঠিকাদারেরা নিমার্ণ কাজ চালিয়ে যেতে পারছেনা। সড়ক পথে বাধাঁগ্রস্থ হচ্ছে পরিবহন ব্যবস্থা।

সোমবার সকাল ১১ টায় রাজাপালং ইউনিয়নের দরগাহবিল হাতিমোরা গ্রামের রেজুখালের পাড়ে বিশাল জনসভায় তিনি এসব কথা বলেন। রাজাপালং ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা হিল্লোল বিশ্বাস, উখিয়া থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম খান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ বাকি বিল্লাহ, উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ, প্রবীণ আ’লীগ নেতা আলী চাঁন মেম্বার, আলী মেম্বার, উপজেলা কৃষকলীগের সভাপতি কাজী আকতার উদ্দিন টুনু, অধ্যাপক হুমায়ুন কবির চৌধুরী, যুবলীগ নেতা সুলতান মাহমুদ চৌধুরী, এটিএম রশিদ, রাজাপালং ইউনিয়ন আ’লীগের সেক্রেটারী নুরুল আলম নুরু, আ’লীগ নেতা জালাল আহমদ, যুবলীগ নেতা রাসেল উদ্দিন সুজন, শাহজাহান মুন্সি। পরে প্রধান অতিথি জালিয়াপালং ইউনিয়নের নিদানিয়া ও হলদিয়াপালং ইউনিয়নের উত্তর বড়বিল এলাকায় আরো ২টি ব্রীজের উদ্বোধন করেন।



মন্তব্য চালু নেই