বিরিয়ানি-কাবাব খেয়ে সালমানের ডায়েট!

সালমানের একটা সিক্রেট ফাঁস করে দিলেন ফারহা খান। আর তা হলো- সালমান নাকি শ্যুটিংয়ের সময় শুধুমাত্র নিজের বাড়ি থেকে আসা খাবারই খান। বিভিন্ন ধরনের বিরিয়ানি, কাবাব, পরোটা। আর এসব খেয়েই নাকি নিজেকে ডায়েট করে বলিউড কাঁপানো সল্লু মিয়া।

ফারহা খানের নতুন টিভি শো ‘ফারহা কি দাওয়াত’র লঞ্চ অনুষ্ঠানে এলে সালমানের এ সিক্রেটটা ফাঁস করে দেন তিনি। আমরা সবাই জানি ফারহা আর শাহরুখের বন্ধুত্বের কথা। কিন্তু ‘বিগ বস’র পর ফারহা এবং সালমানও খুব ভালো বন্ধু।

আর সেখানেই সালমানের এ বিষয়টি ফারাহ খান প্রথম জানেন। ‘বিগ বস-৮’র শ্যুটিংয়ের সময় সালমান খানের বাড়ি থেকে সুস্বাদু সব খাবার আসতো। আর সেই খাবারের ভাগ বসাতেন ফারহা নিজেও। শুধু তাই নয় সালমানের যেদিন শ্যুটিং থাকতো না সেদিনও ফারহার জন্য সালমানের বাড়ি থেকে খাবার আসতো। ফারহা এবং সালমান দুজনেই খেতে খুব ভালোবাসেন।

ফারহাকে যখন প্রশ্ন করা হয় উনি কোন কোন সেলিব্রিটিকে তার শো-এ ডাকতে চান। তখন উত্তর দিলেন‚ সালমান এবং শাহরুখ দুজনকে একসঙ্গে শো-তে পেতে চান তিনি। শাহরুখ ইতিমধ্যেই ফারহার শো-তে একদিন এসেছেন এবং ‘চিকেন পাস্তা’ রান্না করেছেন। এই শো ২২ ফেব্রুয়ারি থেকে একটি বেসরকারি হিন্দি চ্যানেলে দেখানো হবে।

শাহরুখ ছাড়াও এই শো-তে আসছেন আলিয়া ভাট, অভিষেক বচ্চন, রীতেশ দেশমুখ, জেনিলিয়া ডিসুজা, সনু সুদ, বোমান ইরানি, মালাইকা অরোরা খান, সানা খান।



মন্তব্য চালু নেই