বিরামপুরে অস্ত্র-গুলিসহ চার যুবক গ্রেফতার

দিনাজপুরের বিরামপুরে অভিযান চালিয়ে দুটি বিদেশী পিস্তল, দুটি ম্যাগজিন, ২৮ রাউন্ড গুলি এবং একটি মাইক্রোবাসসহ চার যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাত ৮ টায় পৌর শহরের কলেজ বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বিরামপুর থানা পুলিশের একটি দল শহরের কলেজ পাড়া বাজার এলায় অভিযান চালায়। এসময় একটি মাইক্রোবাসকে ধাওয়া করলে চালক মাইক্রোবাসটি ফেলে পালিয়ে যায়।

এসময় ওই মাইক্রোবাসে থাকা চার যুবকের দেহ তল্লাসী করে দুটি বিদেশী পিস্তল, দুটি ম্যাগজিন, ২৮ রাউন্ড গুলি এবং দুটি ধারালো অস্ত্র উদ্ধার করে পুলিশ। এঘটনায় ওই চার যুবককে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল পাবনার আতাইকোলা উপজেলার সারডাঙ্গী গ্রামের আ. করিম শেখের ছেলে এমরান হোসেন (৩২), দিঘা গ্রামের মৃত আফসার সরকারের ছেলে আইনুল হক (৩০) পুষ্পপাড়া গ্রামের ওমেদ খাঁর ছেলে কামাল ওরফে কানু (২৫) এবং মধুপুর গ্রামের মৃত শফিকুল ইসলামের ছেলে ইসমাইল হোসেন ওরফে লিটন (২৩)।

বিরামপুর থানার ওসি (তদন্ত) মোছাঃ সাকিলা পারভীন অস্ত্রসহ ডাকাত আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, উদ্ধাকৃত ৭.৬৫ এমএম পিস্তলে গায়ে খোদাই করে একটি ইটালী এবং একটি জাপান লেখা রয়েছে। এবিষয়ে বিরামপুর থানায় ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।



মন্তব্য চালু নেই