বিরতির পর ২ সিনেমায় আঁচল

চলচ্চিত্রে একসময় নিয়মিত ছিলেন আঁচল। কিন্তু এখন তাকে খুব একটা দেখা জায়না। ক্যারিয়ারের শুরুর দিকে ব্যস্ত সময় কাটালেও এখন তেমন ব্যস্ততা নেই তার।

বিরতির পর সম্প্রতি মাত্র দুটি নতুন চলচ্চিত্রে কাজ করছেন তিনি। এগুলো হলো তারেক শিকদারের পরিচালনায় ‘দাগ’ ও হিমেল আশরাফের পরিচালনায় ‘সুলতানা বিবিয়ানা’।

তিনি বলেন, এখন তো আগের মতো কোনো তারকা চলচ্চিত্রে তেমন ব্যস্ত নেই। পেশাদার প্রযোজক কেউ আর নেই চলচ্চিত্রে। অনেকে ব্যবসা পরিবর্তনও করে ফেলেছেন। আমি সম্প্রতি হিমেল আশরাফের পরিচালনায় ‘সুলতানা বিবিয়ানা’ ছবির বেশ কিছু অংশের কাজ এফডিসিতে করেছি। এখন শুধু ডাবিং বাকি রয়েছে। এ ছবির গল্পটি দর্শকরা পছন্দ করবেন বলে আশা করছি।

আঁচল জানান, শামিম আহমেদ রনির ‘মেন্টাল’ ছবিটি এবারের ঈদে মুক্তি পাবার কথা রয়েছে। এ ছবিতে আঁচলের সহশিল্পী হিসেবে কাজ করেছেন শাকিব খান।

আঁচল এরই মধ্যে শাকিব খান, বাপ্পি চৌধুরী, আরিফিন শুভ, ইমনসহ অনেকের সঙ্গে কাজ করেছেন। তবে সবচেয়ে বেশি ছবি করেছেন বাপ্পি চৌধুরীর সঙ্গে। এর কারণ হিসেবে তিনি জানান, বাপ্পির সঙ্গে তার পর্দার যে কেমিস্ট্রি তা দর্শকরা বেশ উপভোগ করেন। তাই তার সঙ্গে জুটি হয়ে কাজ করেছেন তিনি।

এরই মধ্যে সিলেটে তারেক শিকদার পরিচালিত ‘দাগ’ ছবির কাজ করেছেন এই অভিনেত্রী। এ ছবিটি নিয়ে আঁচল বলেন, এতে আমার চরিত্রের নাম নাবিলা। ভালোবাসার মানুষকে ঘিরে দুই সৎ বোনের কাহিনি রয়েছে এ ছবিতে। এতে আমি একটু গুন্ডা প্রকৃতির মেয়ে। অন্যদিকে, এ ছবিতে আমার বড় বোনের চরিত্রে অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম আপু। বেশ ভালো হয়েছে কাজটি। আরও কিছু দৃশ্যের কাজ বাকি রয়েছে আমার।

‘দাগ’ ছবির গল্প লিখেছেন কামাল আহমেদ আর সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন রফিকুজ্জামান।

সব ছেড়ে এখানে চলে আসিনি। আমি চলচ্চিত্রের মানুষ। চলচ্চিত্রে ছিলাম, আছি এবং থাকব। তবে ভালো বাজেট, ছবির কাহিনী দেখে সামনের কাজগুলো করতে চাই। এমন কোনো কাজ আর করতে চাই না যেটা দেখার পর দর্শকরা বিরক্ত হবে।



মন্তব্য চালু নেই