বিবস্ত্র করে ভিডিও ধারণ : আত্মহত্যার চেষ্টা স্কুলছাত্রীর

গোপালগঞ্জ জেলার কোটালীপাড়ায় স্কুলছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও চিত্র ধারণের দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেয়ার হুমকি দিয়েছে বখাটেরা। আর এ অপমান সইতে না পেরে ওই স্কুলছাত্রী বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এদিকে এ ঘটনা ফাঁস করলে স্কুলছাত্রীর পরিবারের সদস্যদের হত্যা করা হবে বলে হুমকি দিয়েছে বখাটেরা। তাদের অব্যাহত হুমকিতে থানায় অভিযোগ করতে সাহস পাচ্ছে না নির্যাতিতার পরিবার। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে বিচার দাবি করা হয়েছে। ওই ছাত্রী কোটালীপাড়া উপজেলার পিঞ্জুরী ইউনিয়ন উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশ নেয়। এ ঘটনার পর থেকে ওই ছাত্রী এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ বন্ধ করে দিয়েছে। ছাত্রীর বাবা পেশায় একজন স্কুল শিক্ষক।

উপজেলার পিঞ্জুরী ইউনিয়নের পিঞ্জুরী গ্রামে এ ঘটনা ঘটেছে।

ওই স্কুলছাত্রী জানায়, গত ৫ ফেব্রুয়ারি রাতে ঘরের বারান্দায় বসে পড়াশোনা করছিলো। এসময় মা-বাবা ঘরে ঘুমাচ্ছিলো। বাইরের শৌচাগারে যাওয়ার সময় পিঞ্জুরী গ্রামের শ্রীধাম মণ্ডলের ছেলে সম্রাট মণ্ডল, তার সহযোগি বঙ্কিম বিশ্বাসের ছেলে সজল বিশ্বাস ও নির্মল বসুর ছেলে মিঠু বসু তার মুখ চেপে ধরে। শৌচাগারে কাছে তাকে বিবস্ত্র করে মোবাইলে ভিডিও করে। এবং ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দেয়।

এ অপমান সইতে না পেরে ঘটনার পরই সে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। প্রথমে ওই ছাত্রীকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। অবস্থার উন্নতি হলে তাকে ফের কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

সম্রাট মণ্ডল তাকে প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে জানায় ওই শিক্ষার্থী।

ওই শিক্ষার্থীর প্রতিবেশি হাবিবুর রহমান শেখ বলেন, সম্রাট, মিঠু ও সজল সমবয়সী । তারা মাদক সেবন করে। এলাকায় ভবঘুরে বখাটে হিসেবে পরিচিত। এর আগেও তারা একাধিক নারীকে উত্ত্যক্ত ও যৌনহয়রানী করেছে। সম্রাট ওই স্কুলছাত্রীকে প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল।

ওই ছাত্রীর বাবা বলেন, এ ঘটনা ফাঁস করলে বখাটেরা আমাদের হত্যার হুমকি দিয়েছে। তাদের ভয়ে আমি থানায় অভিযোগ করতে সাহস পাচ্ছিনা। এ ঘটনার পর আমার মেয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এসএসসি পরীক্ষা দিতে পারছে না। আমি এ ঘটনার বিচার চাই।

কোটালীপাড়া থানার ওসি (তদন্ত) মো. মোস্তাফিজুর রহমান বলেন, এমন খবর আমাদের কাছে আসেনি। ছাত্রীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হলে বখাটেদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য চালু নেই