বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে রাবি শিক্ষার্থীর মৃত্যু

বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনের সামনে এ ঘটনা ঘটে।নিহত শিক্ষার্থীর নাম সামিউল ইসলাম (২২)। তিনি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। সামিউল এর বাড়ি গাইবান্ধা জেলায়। তার বাবার নাম আবদুল মালেক সরকার।

কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সভাপতি একরামুল হামিদ জানান, আগামী কাল (শুক্রবার) স্কুল পর্যায়ের একটি বিজ্ঞান প্রতিযোগিতা ছিল। এই প্রতিযোগিতা উপলক্ষ্যে বিভাগের কয়েকজন শিক্ষার্থী কাজী নজরুল ইসলাম মিলনায়তনে সাজ-সজ্জার কাজ করছিলেন। আজ সন্ধ্যা ৭টার দিকে সামিউল একটি লোহার স্ট্যান্ড ধরেছিলেন। স্ট্যান্ডটি একসময় অডিটরিয়ামের বাহিরে একটি বিদ্যুতের প্লাগের সঙ্গে লেগে যায়। এর কিছুক্ষণ পর তাকে দেখতে পেয়ে সেখান থেকে উদ্ধার করেন ঘটনাস্থলে থাকা কয়েকজন শিক্ষার্থী। তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সামিউল মারা যান।

বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী সারওয়ার জাহান বলেন, ‘বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে সামিউল ইসলাম নামের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। তার লাশ রামেকের মর্গে রাখা আছে।’ আনুসাঙ্গিক প্রক্রিয়া শেষ করে লাশ দ্রুত নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।



মন্তব্য চালু নেই