বিজ্ঞাপনে চিত্রে স্যুটিং করতে এনে তরুণীকে ধর্ষনের চেষ্টা, গ্রেপ্তার ৯

একটি সরিষা তেলের বিজ্ঞাপনের ভিডিও চিত্রে অভিনয়ের প্রলাভন দেখিয়ে গাজীপুর সদর উপজেলায় একটি স্যুটিং স্পটে নিয়ে গিয়ে এক নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে রোববার গভীর রাতে পুলিশ নয় যুবককে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তাররা হলেন বরিশালের আকবর হোসেন রাজিব ওরফে টাইগার রাজিব (২৮), নরসিংদীর আবুল কালাম আজাদ (৩০), চাঁদপুরের আলম (২৮), চাপাইনবাবগঞ্জের ওমর ফারুক (২১),পাবনার রেন্টু (২০), বিনাইদহের জুম্মান (২৮), ময়মনসিংহের খলিল (২৯), কুমিল্লার হিমেল (২৫) ও নরসিংদীর শুভ (১৮)।

হোতাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আজাহারুল ইসলাম জানান, সরিষা তেলের ভিডিও চিত্রে অভিনয়ের প্রলোভন দেখিয়ে রোববার বিকেলে এক নারীকে ঢাকা থেকে নিয়ে এসে ওই নয় যুবক। পরে তারা গাজীপুর সদর উপজেলার ভাওয়াল গড় ইউনিয়নের খতিব খামার বাড়ি স্যুটিং স্পটে ওঠেন।

এক পর্যায়ে রাত সাড়ে ১১টার দিকে ওই নারী স্যুটিং স্পটে একটি কক্ষে অবস্থানের সময় টাইগার রাজিব ও আজাদ তার কক্ষে ঢুকে ঘরের দরজা আটকে দেয় এবং অন্যরা বাইরে অবস্থান করতে থাকেন। পরে রাজিব ও আজাদ সেখানে ওই নারীকে ধর্ষণের চেষ্টা করে।

এসময় তিনি ডাক-চিৎকার ও কৌশল করে তাদের হাত থেকে নিজেকে রক্ষার পর তার স্বজনদের মোবাইল ফোনে ঘটনাটি জানান।

পরে তার স্বজনরা ঘটনাটি পুলিশে জানালে রাত দুইটার দিকে পুলিশ ওই নারীকে উদ্ধার ও নয় যুবককে আটক করে। এ ব্যাপারে ওই নারী বাদি হয়ে জয়দেবপুর থানায় মামলা করেছেন।



মন্তব্য চালু নেই