বিছানায় ছেলেরা সঙ্গীর সঙ্গে যেসব ভুল করে থাকে !

পুরুষেরা যতই সহবাস নিয়ে আগ্রহী হোন না কেন? বিছানায় সঙ্গীর সঙ্গে গেলেই সব ভুলে খেয়ে ফেলেন। শয্যায় বেশ কিছু ভুল তারা করেই থাকেন। আর তাই এবার বুঝে নিন সেই ভুলগুলো-

চুপচাপ: পরিস্থিতি যেমনই হোক না কেন, বেশিরভাগ পুরুষ মানুষই গোটা সহবাসের সময় চুপ করে থাকেন। এটা একটা বড় ভুল। নিজের আবগেকে ছাপিয়ে শব্দ করতে হবে না, কিন্তু মুখ বুজে থাকলে আপনার সঙ্গিনী মোটেও উত্তেজনার শীর্ষে পৌঁছবেন না।

তাড়াহুড়ো: পুরুষেরা যেহেতু সেক্স নিয়ে বেশিই আবেগপ্রবণ, তাই মিলনের সময় দেরি তাদের সহ্য হয় না। কিন্তু মাথায় রাখবেন, সবুরেই মেওয়া ফলে। খুব তাড়াহুড়ো করে সহবাসের সময় শেষ করতে চাইলে সুখ অনুভব করতে পারবেন না। বরং সময় নিন। নিজের সুখ অনুভূতিগুলো আপনার আপনজনকে দিতে থাকুন।

ওরাল সেক্সে জোর: পর্নো সিনেমায় যা দেখায় বাস্তব জীবনে সেই সমস্ত কাজ করতে গেলে আপনি কিন্তু ফেঁসে যেতে পারেন। এমনকি তাতে বিপত্তিও ঘটতে পারে। বিশেষত টিন-এজারদের ক্ষেত্রে এই সম্যাটা বড় হবে দেখা দেয়। ওরাল সেক্স করতে বাধ্য করবেন না পার্টনারকে। তার ব্যক্তিগত পছন্দকে গুরুত্ব দিন।

জোর নয়: নিজের শরীরের জোর সঙ্গিনীর উপর খাটাবেন না। মহিলাদের শরীর পুরুষদের তুলনায় নমনীয় হয়। তাই একটু আস্তে। প্রথম মিলনের সময় জোর প্রয়োগ করে ফেলেন অনেকে। তা কিন্তু মোটেও কাম্য নয়। নারী শরীরের সর্বত্র জোর প্রয়োগ করার মধ্যে কোনও পুরুষত্ব নেই।

সঙ্গিনীর ইচ্ছে: পার্টনারের ইচ্ছেকে গুরুত্ব দিন। তবেই তিনি আপনাকে সুখের চূড়ায় পৌঁছতে সাহায্য করবেন।

গোপনাঙ্গে জোর নয়: মহিলাদের গোপনাঙ্গের পেশি নরম হয়। সেখানে জোর প্রয়োগ নয়। সাবধানতা অবলম্বন করুন।

আদর করুন: সবসময় উত্তেজিত হয়ে যৌন মিলন পছন্দ করেন না মহিলারা। তাই পার্টনারকে ভালবাসুন। তাঁর গোটা শরীরটাকে রিল্যাক্স করান।



মন্তব্য চালু নেই