উল্লাপাড়ায় সিএনজিতে অগ্নিসংযোগ ও নাশকতার মামলায়

বিএনপি-জামায়াতের ৭ নেতাকর্মী আটক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সিএনজি অটোরিক্সায় অগ্নিসংযোগ ও নাশকতার মামলায় ৬ বিএনপি জামায়াতের ৬ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। রবিবার বিকেলে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো : উল্লাপাড়া পৌর বিএনপির সাবেক সভাপতি কে.এম বশির, উপজেলা জামায়াতের সম্পাদক আলাউদ্দিন আল আজাদ, জামায়াত নেতা আব্দুস সবুর, এরশাদুল ইসলাম, জাহিদুল ইসলাম ও বিএনপি নেতা রফিকুল ইসলাম।
উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক আব্দুল জলিল জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় নাশকতা সৃষ্টি ও পুলিশের কাজে বাধাদানের ঘটনায় মামলা রয়েছে।
উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) তাজুল হুদা জানান, আটকৃকদের বিরুদ্ধে সিএনজি অটোরিক্সায় অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগে মামলা রয়েছে।

গত শনিবার উল্লাপাড়ার শ্রীকোলা বাসষ্ট্যান্ডের কাছে বিএনপি-জামায়াত নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক রাজেস কুমার বাদি হয়ে ১৫০ বিএনপি-জামায়াত শিবির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। এই মামলায় ঢাকা মহানগর জামায়াতের আমীর রফিকুল ইসলাম খান, উল্লাপাড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আজাদ হোসেন , সাংগঠিক সম্পাদক হেলাল সরকার, পৌর বিএনপির সাধারণ সম্পাদক ওমর ফারুক, সিরাজগঞ্জ জেলা ছাত্র শিবিরের সভাপতি গোলাম সোলায়ামানসহ ১৫০ নেতাকর্মীকে আসামী করা হয়েছে।
এছাড়া সিরাজগঞ্জের বেলকুচি পৌর যুবদলের যুগ্ম-সম্পাদক আবু তালেবকে আটক করেছে পুলিশ।



মন্তব্য চালু নেই