বিএনপির সব নেতাকে গ্রেপ্তার করা হবে

বিএনপি হরতালের নামে কোনো সন্ত্রাস বা নৈরাজ্য করলে তাদের সব নেতাকে গ্রেপ্তার করা হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।
রোববার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের হরতাল ঘোষণার প্রতিবাদে আয়োজিত এক বর্ধিত সভায় তিনি একথা বলেন।
কামরুল বলেন, ‘বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও যুবদলের সভাপতি মোয়াজ্জেম হোসেন আলালকে গ্রেপ্তার করা হয়েছে, আরও দু’একজন গ্রেপ্তার হবে। সোমবার হরতালের নামে কোনো সন্ত্রাস করলে বিএনপির সব নেতাদেরই গয়েশ্বর ও আলালের পরিণতি হবে।’
কামরুল এসময় নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, ‘হরতাল দিয়ে তারা (বিএনপি) আবারও নৈরাজ্য করতে চায়। রাজনৈতিক কর্মী হিসেবে আমাদেরও দায়িত্ব জনগণের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করা। আমরা মাঠে থাকব, আর তারা (বিএনপি) মাঠে নামলে ব্যবস্থা নিতে হবে। কী ব্যবস্থা নিবেন, এটা আপনারা বুঝে নিয়েন। জ্ঞানীদের জন্য ইশারাই যথেষ্ট। বিএনপি নেতারা যে ভাষায় কথা বলবে, সে ভাষাই জবাব দেয়া হবে।’
ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সহ-সভাপতি মুকুল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, প্রচার সম্পাদক আব্দুল হক সবুজ, দপ্তর সম্পাদক সহিদুল ইসলাম মিলন, উপ-দপ্তর সম্পাদক জামাল উদ্দিন প্রমুখ।



মন্তব্য চালু নেই