নিজের ফেসবুক পেজে জয়ের মন্তব্য

বিএনপির বিচার করা প্রয়োজন

বাংলাদেশ জাতীয়তাবাদী দলকে (বিএনপি) বিচারের সম্মুখীন করা প্রয়োজন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র ও তথ্য প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

শুক্রবার জয় তার নিজের ফেসবুক পেজে এ মন্তব্য করেন। জয় বলেন, ‘আমি বারবারই বলে এসেছি, বিএনপি হলো সন্ত্রাসীদের দল। তাদের বিচারের সম্মুখীন করা প্রয়োজন।’

জয়ের ফেসবুক স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো-

‘বাঙালী জাতি এবং আমার পরিবারের ইতিহাসে আগস্ট একটি অন্ধকার মাস। ১৫ আগস্ট তারা হত্যা করেছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। ১৭ আগস্ট তারা দেশের ৫০০ স্থানে একই সময়ে বোমা হামলার মাধ্যমে পুরো জাতির উপর আক্রমণ চালিয়েছে।

২১ আগস্ট তারা আমার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে। ভয়াবহ গ্রেনেড হামলার মাধ্যমে তারা আমাদের ২৩ জন কর্মীকে হত্যা করেছে, আহত করেছে ৪০০ এর বেশিজনকে।

সবকটা হামলার সাথে জড়িত খুনীদেরকে বিএনপি রক্ষা করার চেষ্টা করেছে । তারা ১৫ আগস্টের খুনীদেরকে ইনডেমনিটির মাধ্যমে ছেড়ে দিয়ে এবং বিদেশে চাকরী দেয়ার মাধ্যমে পুরষ্কৃত করেছে । গত মেয়াদে ক্ষমতায় থাকার সময় ১৭ আগস্টে যারা দেশজুড়ে মুহুর্মুহু বোমা হামলা চালিয়েছে বিএনপি তাদেরকেও রক্ষা করেছে। ২১ আগস্টের হামলার পরিকল্পনাও হয়েছিলো খালেদা জিয়ার পুত্র তারেক রহমানের কার্যালয়ে খালেদার রাজনৈতিক সচিবের উপস্থিতিতে।

ইতিহাসের বিভিন্ন সময়ে এই আগস্টে যারা প্রাণ হারিয়েছেন আসুন তাদেরকে স্মরণ করি। তাদের অনেকেই ছিলেন আমার পরিবারের সদস্য। আমি বারবারই বলে এসেছি, বিএনপি হলো সন্ত্রাসীদের দল। তাদের বিচারের সম্মুখীন করা প্রয়োজন।’



মন্তব্য চালু নেই